নিজের কেন্দ্র থেকেই ভোট প্রচার করতে চান কৌশানী, মমতার মতোই নেবেন বাড়ি ভাড়া

0

কৃষ্ণনগর: ঘোষণা হয়েছে তৃণমূলের প্রার্থী তালিকা। রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, জুন মালিয়া, কাঞ্চন মল্লিক, লাভলি মৈত্র, সায়ন্তিকা, কৌশানী সহ এক ঝাঁক তারকা প্রার্থী রয়েছে এবারের তালিকায়। যেসব কেন্দ্রগুলিতে বিজেপির পাল্লা ভারী ছিল তার মধ্যে কয়েকটিতে তারকা প্রার্থী ভরসা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।

এমনই একটি কেন্দ্র হল কৃষ্ণনগর। একুশের নির্বাচনে কৃষ্ণনগরের তৃণমূল প্রার্থী অভিনেত্রী কৌশানী মুখার্জী। বেশ কয়েকদিন আগেই রাজনীতির ময়দানে নেমেছেন তিনি। যোগ দিয়েছেন ঘাসফুলে। আর যোগ দিয়ে নির্বাচনী টিকিটও পেয়ে গিয়েছেন। ইতিমধ্যেই ভোটের প্রচার শুরু করেছেন কৌশানী মুখার্জী। আর শুরুতেই দিদির পথ অনুসরণ করতে চলেছেন তিনি। মুখ্যমন্ত্রী যেমন ভোটের প্রচারের জন্য নন্দীগ্রামে বাড়ি ভাড়া নিয়ে থাকছেন, কৌশানীর ও এমনটাই ইচ্ছা।

কৃষ্ণনগরের উদ্দেশ্যে যাবার সময়ই নিজস্বী তুলে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পোষ্ট করেছিলেন কৌশানী। গন্তব্যে পৌঁছেই ঘর খুঁজছেন তিনি। ভোট না হওয়া পর্যন্ত সেখানে থাকতে চান। সাধারণ মানুষের প্রয়োজনীয়তা এবং অসুবিধার কথা জানতে চান। ঘর না পাওয়া অবধি কয়েকদিন হোটেলেই থাকবেন বলে জানিয়েছেন অভিনেত্রী