বাংলার মুখ হয়ে ভোটে দাঁড়াবেন মিঠুন? স্পষ্ট করলেন কৈলাস বিজয়বর্গীয়

0

 

কুশল দাশগুপ্ত, শিলিগুড়ি: ‘নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় ওপর হামলা পৃথিবীর অষ্টম আশ্চর্য ঘটনা’, শিলিগুড়িতে সাংবাদিক বৈঠকে এমনটাই বললেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। প্রসঙ্গত, বুধবার নন্দীগ্রামে প্রচারে গিয়ে পড়ে আঘাত পান তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তার অভিযোগ, ষড়যন্ত্র করেই তাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর এই অভিযোগের ভিত্তিতেই এদিন কৈলাশ বিজয়বর্গীয় বলেন, বাংলায় কোনো রাজনৈতিক দলের ক্ষমতা নেই মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর হামলা করার।

যদি তাই হয়ে থাকে তবে তা পৃথিবীর অষ্টম আশ্চর্য। তিনি আরও বলেন, নন্দীগ্রামের প্রার্থী হয়ে নন্দীগ্রামের মানুষের দিকেই আঙুল তুলছেন মমতা, এতে ক্ষুদ্ধ নন্দীগ্রামের জনগণ। এছাড়াও এদিন কৈলাস বিজয়বর্গীয় দাবি করেন নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী পঞ্চাশ হাজারেরও বেশি ভোটে জিতবেন। এছাড়াও পশ্চিমবঙ্গের মুখ হয়ে ভোটে দাঁড়াতে পারেন মিঠুন চক্রবর্তী, তবে এখনই তা খোলসা নয়। শুক্রবার শিলিগুড়িতে আসেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গী, এরপরেই সাংবাদিক বৈঠকে একথা জানান তিনি।

সম্প্রতি নরেন্দ্র মোদীর সঙ্গে কলকাতায় ব্রিগেডের সভায় উপস্থিত হয়েছিলেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। সেখানেই বিজেপিতে যোগদান করেন তিনি। তবে তিনি ভোটে দাড়াচ্ছেন কিনা এই নিয়ে জল্পনা চলছিল। এদিন কৈলাস বিজয়বর্গী পরিস্কারভাবে জানান, মিঠুন চক্রবর্তী জানিয়েছেন তিনি এখনই প্রার্থী হয়ে ভোটে দাড়াতে চাইছেন না। তবে দল যা ঠিক করবে তিনি তাই মেনে নেবেন।