‘নন্দীগ্রামে ভূমিপুত্র শুভেন্দুই জিতছে, মমতা নয়’ প্রত্যয়ী শিশির অধিকারী

0

কলকাতা: একুশের ভোটে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। এখান থেকেই বিজপির হয়ে মমতার প্রতিপক্ষ হয়ে লড়ছেন শুভেন্দু অধিকারী। তবে শুভেন্দু গেরুরা শিবিরে যোগ দিলেও বাবা শিশির অধিকারী কি করেন এখন সেদিকেই তাকিয়ে রাজনৈতিক মহল। শনিবার লকেট চট্টোপাধ্যায় গিয়েছিলেন ‘শান্তিকুঞ্জ’তে। সেখানে বিজেপি সাংসদকে সাদর অভ্যর্থনা জানানো হয়েছে। স্যালাড, মৌরলা মাছ সহযোগে মধ্যাহ্নভোজন করানো হয়েছে।

শিশির অধিকারীর সঙ্গে কথা হয়েছে। এরপরই ফের জল্পনা শুরু হয়েছে রাজ্য রাজনীতিতে। সূত্রের খবর, এই প্রসঙ্গে বেশ কিছু বক্তব্য রাখেন শিশির অধিকারী। তিনি বলেন, শুভেন্দু যদি বলে আগামী ২৪ মার্চ কাঁথিতে মোদীর জনসভায় তিনি যাবেন। এখনও তৃণমূল সাংসদ থাকলেও খোলাখুলি শুভেন্দুকেই সমর্থন করেছিলেন তিনি। ছেলের দলত্যাগ নিয়ে কিছুদিন আগেও তিনি সংবাদমাধ্যমকে জানান, শুভেন্দুকে চলে যেতে বাধ্য করা হয়েছিল। তিনি আরও জানিয়েছেন যে, নন্দীগ্রামে শুভেন্দু যে মমতার বিরুদ্ধে দাঁড়াতে চান তা প্রার্থী করার আগেই বলেছিলেন। দলও এতে সম্মতি দিয়েছে।

কিন্তু এখন কোনো কোনো মহল থেকে বলা চেষ্টা করা হচ্ছে, শুভেন্দুকে চাপে ফেলতেই নন্দীগ্রাম থেকে তাঁকে প্রার্থী করা হয়েছে। এ প্রসঙ্গে অবশ্য শিশির অধিকারী বলেন, নন্দীগ্রাম থেকে ভূমিপুত্র শুভেন্দু অধিকারীই জয়লাভ করবেন, মমতা বন্দ্যোপাধ্যায় নন। এখানেই থেমে থাকেননি শিশিরবাবু। পাশাপাশি তিনি বলেন, আমাকে তৃণমূলে এনেছিল শুভেন্দু। তৃণমূল আমাকে সম্মান দেয় না। ঘরে বসিয়ে রেখেছে। এখন বিপদের মধ্যে রয়েছে শুভেন্দু। তাই ওর পাশেই থাকতে চাই এখন। বাবা হয়ে ছেলের পাশে থাকব, এটাই তো স্বাভাবিক।