মমতার উন্নয়নের ধারাকে অব্যাহত রেখে এলাকাকে নতুন করে সাজাবো: ইদ্রিস আলী

0

কলকাতা: আসন্ন নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ করেছে তৃণমূল কংগ্রেস। ভগবানগোলা বিধানসভায় প্রার্থী হিসাবে নাম ঘোষণা করেন ডায়মন্ড হারবার বিধানসভার বিধায়ক ইদ্রিস আলীর। ইদ্রিস আলীকে জেতানোর লক্ষ্য নিয়েই মঙ্গলবার বেলা ১২ টার সময় মুর্শিদাবাদ জেলার ভগবানগোলা বিধানসভা কেন্দ্রের হাবাসপুর অঞ্চলে তৃণমূল কংগ্রেসের এক কর্মীসভা অনুষ্ঠিত হয়। ওই সভায় এলাকার সমস্ত নেতা-কর্মীরাই উপস্থিত ছিলেন, তবে মহিলাদের সংখ্যা ছিল চোখে পড়ার মতো। এদিনের এই সভা থেকেই তৃণমূল কংগ্রেসের মহিলা কর্মী সহ এলাকার সমস্ত নেতারা এক হয়ে আওয়াজ তুললেন, “ইদ্রিস সাহেবকে বিধানসভায় জিতিয়ে মমতা ব্যানার্জিকে উপহার দেওয়া হবে, খেলা হবে।”

কর্মীসভায় উপস্থিত হয়ে ভগবানগোলা বিধানসভার প্রার্থী ইদ্রিস আলী বলেন, ‘আপনারা জননেত্রী মমতা ব্যানার্জির দিকে তাকিয়ে আমাকে জেতান, আমি এখানে ঘর নিয়ে থাকবো, এখানকার ভোটারও হয়ে যাব। যেমন আমি উলুবেড়িয়া পূর্ব কেন্দ্রের ভোটার হয়ে ছিলাম। পাশাপাশি তিনি বলেন, এখানকার বিধায়ক হলে আমার প্রথম কাজ হবে ভগবানগোলায় একটি কলেজ তৈরি করা এবং মানুষ যাতে আর্সেনিক মুক্ত জল পায় তার ব্যাবস্থা করা। জননেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের ধারা কে অব্যাহত রেখে নেত্রীর আদেশ অনুযায়ী ভগবানগোলা কে নতুন করে সাজাবো।

এই প্রসঙ্গে ভগবানগোলার এক নম্বর ব্লক সভাপতি আফরোজ সরকার ওরফে রাজেশ বলেন, বিজেপির সঙ্গে সুর মিলিয়ে যারা প্রার্থী ইদ্রিস আলীকে বহিরাগত বলছেন তারা নন্দীগ্রামের প্রার্থী মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির কে অপমান করছেন। অনেক বহিরাগত মানুষ যা কাজ করেন এলাকার মানুষ হয়েও জিতে তারা সেই কাজ করেননি। অনেকের দেখাও পাওয়া যায় না।