ভোট প্রচারে একদিকে গরুর গাড়ি অন্যদিকে বিলাসবহুল গাড়ি, তৃণমূল না বিজেপি কার গ্রহণযোগ্যতা বেশি হবে বাংলায়!

0

কলকাতা: হাতে গোনা আর মাত্র কয়েকদিন তারপরেই আসল লড়াই অর্থাৎ নির্বাচনী লড়াই। আর তার আগেই সব শিবিরে চলছে জোরকদমে ভোট প্রচার পর্ব। কোথাও প্রার্থীদের প্রচার পর্ব চলছে পায়ে হেঁটে আবার কোথাও বর্তমানে পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি তথা কেন্দ্র সরকারের বিরুদ্ধে কটাক্ষ করে প্রচার চলছে গরুর গাড়িতে।আবার কোথাও চলছে বিলাশ বহুল গাড়িতে চড়ে প্রচার।

একদিকে যখন তৃণমূল প্রার্থী গরুর গাড়িতে চড়ে আসন্ন নির্বাচনের প্রচার চালাচ্ছেন আর ঠিক তখনই অপরদিকে বিজেপির রাজ্য সভাপতি প্রচারের জন্য তৈরি করা হলো বিলাশবহুল গাড়ি। অত্যাধুনিক ভাবে প্রস্তুত করা হয়েছে এই গাড়ি। আরাম দায়ক সোফা থেকে শুরু করে ফ্রিজ, এসি,টিভি, বাইরে পাবলিক অ্যাড্রেস সিস্টেম। এছাড়াও ফ্লুরমেন্ট লাইট সিসিটিভি, এলিভেটেড প্ল্যাটফর্ম যেখানে দাড়ালে গাড়ির ছাদে পৌঁছানো সবুজে মোরা বারান্দা সবই আছে এই গাড়ির মধ্যে।

 

এই গাড়িতেই আগামী ১মাস প্রচার চালাবেন বিজেপির রাজ্য সভাপতি দীলিপ ঘোষ। এই বিলাস বহুল গাড়ি প্রস্তুত করা হয়েছে লখনউতে। আসন্ন নির্বাচনকে ঘিরে সব শিবিরের উপরেই নজর রাখছেন বাংলার মানুষ। সেখানে এই বিলাসিতা কতটা বাংলার মানুষের কাছে গ্রহযোগ্য হবে সেটাই এখন দেখার।