তৃণমূল ত্যাগী বিজেপি প্রার্থীর বালিতে পা রেখেই “অসমাপ্ত কাজ শেষ করার” প্রতিশ্রুতি 

0

বালি: প্রার্থী তালিকা ঘোষণার পর নিজের কেন্দ্রে এসেই উষ্ণ অভ্যর্থনা পেলেন তৃণমূল ত্যাগী বালি বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া। এদিন তিনি সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরুর আগেই তিনিও নিজেই পাল্টা প্রতিশ্রুতি দিলেন যে তিনি এবার জয়ী হয়ে এসে বালি বিধানসভা কেন্দ্রে তাঁর অসমাপ্ত কাজ সম্পূর্ণ করবেন। গতকাল অর্থাৎ বৃহস্পতিবার রাত ৯টা নাগাদ বালিতে আসেন বৈশালী ডালমিয়া। এদিন বৈশালী কে সাদরে গ্রহণ করেন বালির স্থানীয় বিজেপি কর্মীরা।

ঢাক-ঢোল বাজিয়ে, ফুলের মালা দিয়ে, আবির উড়িয়ে প্রার্থী বৈশালী ডালমিয়াকে সমাদর করেন বিজেপি কর্মীরা। এরপর সেখানে নবনির্মিত বিজেপি পার্টি অফিস থেকে ছোট মিছিল শুরু করে এসে বেলুড়ের সিদ্ধেশ্বরী কালী মন্দিরে পুজো দেন বিজেপি প্রার্থী বৈশালী ডালমিয়া। মন্দিরে পুজো দেওয়ার পর তিনি ধন্যবাদ জানান তাঁকে প্রার্থী করার জন্য তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বাংলার সমস্ত বিজেপি নেতাদের। একইসঙ্গে তিনি বলেন বালিতে তাঁর যে অসমাপ্ত কাজ, তা তিনি সম্পন্ন করবেন। উল্লেখ্য, তৃণমূল ত্যাগ করে বিজেপিতে যোগ দেন বৈশাখী ডালমিয়া। বিজেপি নির্বাচিত প্রার্থী হয়েছেন তিনি। সেই কারণে তাঁকে কটাক্ষও করেছেন তৃণমূল যুব নেতা কৈলাশ মিশ্র।

কৈলাশ বলেন, বহিরাগত কোনও প্রার্থী চাইছেন না বালির মানুষ। তাই সেখানকার ভূমিপুত্র তৃণমূল প্রার্থী রানা চ্যাটার্জিকেই মানুষ চাইছেন। বৈশালী ডালমিয়া বিধায়ক থাকাকালীন বালিতে কোনও উন্নয়ন হয়নি। এছাড়াও কৈলাশ মিত্র দাবি করেন তৃণমূলে থেকে বৈশালী ডালমিয়া যত ভোটে জিতেছিলেন, এবার তার ডবল ভোটে তিনি হারবেন। যদিও তৃণমূলের এই কটাক্ষ দাবিকে উড়িয়ে নিজের জয়ের ব্যাপারে তিনি আত্মবিশ্বাসী বলেই জানিয়েছেন বৈশালী ডালমিয়া।