“স্নেহে অন্ধ ছিলাম, গদ্দারি করবে বুঝিনি”, দলবদলুদের নিয়ে আবেগপ্রবণ মমতা

0

কাঁথি: দলবদলু নেতাদের নিয়ে অবশেষে আবেগপ্রবণ হয়ে পড়লেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। নির্বাচনী প্রচারে পটাশপুরে গিয়ে দলত্যাগীদের নিয়ে ভাবুক হয়ে বলেই ফেললেন, “স্নেহে অন্ধ ছিলাম, গদ্দারি করবে বুঝিনি।” যদিও মুহূর্তেই আবেগ সামলে মমতা বলেন, এই দলত্যাগ নির্বাচনে কোনও প্রভাব ফেলবে না। প্রসঙ্গত নীল বাড়িতে প্রত্যাবর্তনের লক্ষ্যে হুইল চেয়ারে করেই প্রচারে নেমেছেন মুখ্যমন্ত্রী।

একুশে হ্যাটট্রিক নিয়ে প্রত্যয়ী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই লক্ষ্যেই শুক্রবার প্রথমে এগরা ও একই দিনে পটাশপুরে সভা করতে যান মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর জেলার সভা থেকেই নাম না করেই দলত্যাগীদের প্রতি তাঁর অপত্য স্নেহের কথা বলেন তৃণমূলনেত্রী। তাঁদের বিরুদ্ধে গদ্দারির অভিযোগ তুলে মমতা বলেন, “আমি বুঝতে পারিনি। স্নেহে অন্ধ ছিলাম। গদ্দারি করেছে।”

পাশাপাশি তিনি বলেন, এই দলত্যাগ তৃণমূলের উপর কোনওপ্রভাবই ফেলতে পারবে না। এদিনের সভা থেকে বিজেপিকেও একহাত নেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী। বেকারত্বের জন্য কেন্দ্রকে দায়ী করেন তিনি। পাশাপাশি, আমজনতাকে সতর্ক করে বলেন, নিশ্চিত ও সুস্থ ভবিষ্যৎ পেতে বিজেপিকে একটি ভোটও নয়।