বিপদে পাশে দাঁড়াবো: কালী মায়ের পূজো দিয়ে নির্বাচনের প্রচারে নামল টলিউডের রাজ 

0

ব‍্যারাকপুর : আর কিছুদিন পরেই ২০২১ এর নির্বাচন শুরু। ইতিমধ্যেই সমস্ত রাজনৈতিক দলের তরফে প্রার্থী তালিকা প্রকাশ করা হয়েছে এবং নির্ধারিত প্রার্থীরা প্রচারের জন্য মাঠে নেমেও পড়েছেন। ২০২১ শের নির্বাচনে ব্যারাকপুর বিধানসভায় তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে রাজ চক্রবর্তীকে বেছে নেওয়া হয়েছে।

প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকে প্রায় প্রতি দিনই প্রচারে বেরোচ্ছেন পরিচালক রাজ চক্রবর্তী। সোমবারেও সে অন্যদিনের মতোই প্রচারে বেরিয়েছিলেন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে প্রচারের কাজ চালিয়েছেন তিনি। তবে এ দিন প্রচারের আগে তিনি গিয়েছিলেন ব‍্যারাকপুরের ষষ্ঠিতলার কালীমন্দিরে। সেখানে মায়ের দর্শনের পর পূজো সেরে তিনি প্রচারে বেরিয়েছিলেন। এদিন প্রচারে তার সাথে ছিলেন আরোও অনেকেই। ছিলেন ব‍্যারাকপুরের প্রাক্তন পুর প্রশাষক উত্তম দাস, তার সাথে তৃনমূলের আরোও অনেক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তৃণমূল কংগ্রেসের তরফে তাকে প্রার্থী হিসেবে নির্বাচন করার পর তিনি ব‍্যারাকপুরের মানুষের উদ্দেশ‍্যে বলেছিলেন, ‘আমি সবসময় আপনাদের পাশে থাকবো সবসময় আপনাদের সব বিপদে পাশে দাঁড়াবো। আপনাদের সমস্ত সমস‍্যার সমাধান করতে না পারলে আর ব‍্যারাকপুরে ঢুকবো না’। তার কথা মতোই সে সকলের বাড়ি বাড়ি গিয়ে প্রচারের কাজ চালাচ্ছে। ব‍্যারাকপুরের স্থানীয় গঙ্গার ঘাটেও দেখা গেছে রাজ চক্রবর্তীকে। তার সাথে ঘাসফুলের পতাকা হাতে উপস্থিত ছিলেন তৃনমূল কর্মী সমর্থকেরা। রাজ চক্রবর্তী বলেছিলেন তিনি তার পদটি জিতে মুখ‍্যমন্ত্রীকে উপাহার দেবেন এবং তিনি তার কথা রাখার জন‍্য যথাসাধ‍্য চেষ্টাও চালিয়ে যাচ্ছেন।