বিজেপির হয়ে প্রচারে গিয়ে ‘চিটিংবাজ’ তকমা পেলেন শিশির, তৃণমূল-বিজেপি সংঘর্ষ রণক্ষেত্র কাঁথি

0

কাঁথি: কাঁথি মানে অধিকারী গড়! বিজেপিতে যোগ দেওয়ার পরই সোমবার সন্ধ্যায় প্রচারে নামেন শিশির অধিকারী। ভোটের মুখে একসময়ের তৃণমূল নেতার দলবদল মেনে নিতে পারেনি স্থানীয় তৃণমূল কর্মীরা। আর তাই বিজেপির হয়ে যেতেই শিশির অধিকারীকে ঘিরে ধরে চলে তৃণমূল কর্মীদের বিক্ষোভ। চিটিংবাজ বলেও স্লোগান দেওয়া হয়।

রবিবার এগরার বিজেপির সভায় অমিত শাহের পাশেই দেখা গিয়েছিল শিশির অধিকারীকে। ওইদিনই বিজেপির হয়ে প্রচারে নামার কথা জানিয়েছিলেন তিনি। সোমবার উত্তর কাঁথির কাঁকগেছিয়া কেন্দ্রের বিজেপি প্রার্থী সুমিতা সিনহার হয়ে সন্ধেবেলা প্রচার করতে গিয়েছিলেন শিশিরবাবু। সেই সময়েই তৃণমূলের স কর্মী-সমর্থকরা শিশির অধিকারীর গাড়ি ঘিরে ফেলে এবং বক্স বাজিয়ে স্লোগান দিতে থাকে। সদ্য পদ্ম শিবিরে যোগ দেওয়া বর্ষীয়ান নেতাকে প্রায় এভাবেই ঘণ্টাখানের আটকে রাখা হয়। এমনকী, বিক্ষোভকারীরা বিজেপির সভাস্থলের কাছাকাছিও পৌঁছে যায়, বলে অভিযোগ। বিজেপি-তৃণমূল দুই শিবিরের কর্মী-সমর্থকদের মধ্যেই তৈরি হয় প্রবল উত্তেজনা। প্রথমে হাতাহাতি। পরে বিজেপি এবং তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় এলাকা। পরিস্থিতি সামাল দিতে শেষমেশ ময়দানে নামতে হয় এগরা থানার পুলিশ ও কেন্দ্রীয় বাহিনীকে।

এপ্রসঙ্গে শিশির অধিকারীর মন্তব্য, “সকাল থেকেই স্থানীয় কিছু যুবককে মদ খাইয়ে সভা ভঙ্গ করার চেষ্টা চলছে। আমি ছবি তুলে নিলাম। দেখলাম। পরে ব্যবস্থা নেব। এধরণের পরিস্থিতি আমি বহু দেখেছি। এসব করে কিছুই হবে না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here