ভিড়ের মাঝে দৌড়: ভোট প্রচার নাকি রেসের ময়দান গুলিয়ে ফেললেন সায়নী

0

আসানসোলঃ আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্রের তৃণমূলের প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ। প্রতিপক্ষ হিসাবে লড়ছেন আসানসোলের ভূমিকন্যা অগ্নিমিত্রা পাল। প্রার্থী ঘোষণার পরই জোরদার প্রচার চালাচ্ছেন এই অভিনেত্রী। অভিনেত্রীকে দেখার জন্য রাস্তায় বেরিয়ে আসছেন মানুষও। ভোটের সুবাদেই তো তারকাদের কাছ থেকে দেখার সুযোগ মিলছে। নায়িকা যেখানেই যাচ্ছেন ভিড় জমে যাচ্ছে। এমনই একটি ভিড়ের মাঝ থেকে দৌড়তে দেখা গেল আসানসোল দক্ষিণের প্রার্থী সায়নী ঘোষকে।

সাদা শাড়ি পরেই প্রচারে বেরিয়েছিলেন সায়নী। আসানসোলের বার্নপুরের অন্তর্গত নার্সিংবাঁধ এলাকায় প্রচারাভিযান চালাচ্ছিলেন তিনি। সেখানে বারবার তৃণমূলের কর্মী সমর্থকরা তার একদম গা ঘেঁষে চলে আসছিল। তাদেরকে নিষেধ করেছিলেন অভিনেত্রী কিন্তু কর্মী সমর্থকরা নির্দিষ্ট দূরত্ব বজায় রাখে নি। তারপরই শাড়ির কুঁচি ধরে দৌড়াতে শুরু করেন তারকা প্রার্থী। প্রায় ৫০ মিটার পর্যন্ত ছুটতে থাকেন তিনি। ক্যামেরা নিয়ে পিছনে ছুটতে থাকেন ফটো শিকারিরাও। কিছুটা দূরে গিয়ে আবার সকলকে দূরত্ব বজায় রাখতে বলেন অভিনেত্রী। আবার হাসি মুখে প্রচারের কাজ শুরু করেন।

ইতিমধ্যেই তারকা প্রার্থীর এই দৌড়ের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনায় যথেষ্ট ট্রোলের স্বীকার হয়েছেন অভিনেত্রী। কেউ টুম্পা গানের সুর মিলিয়ে লিখেছেন, “ঘুম থেকে উঠে দেখি / প্রার্থী পালালো রাস্তা দিয়ে…সায়নী চলে গেল / মনটা ভেঙে দিল / এবার ভোটটা আমি / কাকে দেব বলো, দেব বলো, দেব বলো।” বিরোধীদের কথায়, ‘যখন জনগণের সংস্পর্শ ভালোবাসেন না সায়নী ঘোষ, তখন কিভাবে নিজেকে একজন জননেত্রী হিসাবে গড়ে তুলবেন তিনি।

এ প্রসঙ্গে সায়নী অবশ্য জানান, ‘মানুষের কাছে পৌঁছানোর জন্য শুধু হাঁটা কেন দৌড়াতেও পারেন তিনি। তাঁর সঙ্গে সকলেই পায়ে পা মিলিয়ে হাঁটছেন এবং দৌড়াচ্ছেন। তিনি হাঁটবেন না দৌড়াবেন নিজেই সেটা ঠিক করবেন। দিল্লি থেকে তাঁর মুভমেন্ট কেউ রিমোট দিয়ে নিয়ন্ত্রণ করেন না।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here