বেনামে প্রচার চালাচ্ছে তৃণমূল প্রার্থী, মনোনয়ন খারিজের দাবি রাজীবের

0

হাওড়া: ভোটের আগে বঙ্গ রাজনীতিতে শেষ নেই রাজনৈতিক তরজা। দলবদলের হিড়িক কিছুটা মিটলেও, বর্তমানে বিরোধীদলের উপর অভিযোগ এনে কমিশনের দারস্থ হচ্ছে অন্যদল। এবার ফের এক তৃণমূল প্রার্থীর মনোনয়ন খারিজের দাবি তুলে কমিশনের দ্বারস্থ হল বিজেপি (BJP)। সংবাদমাধ্যম সূত্রের খবর, ডোমজুড়ের তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষের প্রার্থীপদ খারিজের দাবি করে কমিশনে চিঠি দিয়েছেন ওই কেন্দ্রের বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়।

বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের দাবি, “যে নামে প্রার্থী প্রচার করছেন, আর যে নামে উনি মনোনয়ন দিয়েছেন তা ভিন্ন।” বিজেপি প্রার্থী রাজীব বন্দ্যোপাধ্যায়ের আরও দাবি, “ডোমজুড়ের তৃণমূল প্রার্থী কল্যাণ ঘোষ নামে প্রচার চালাচ্ছেন। ওদিকে মনোনয়ন জমা দিয়েছেন কল্যাণেন্দু ঘোষ নামে। ওই নাম নিজে মনোনয়নপত্রে সইও করেছেন তিনি। কিন্তু হলফনামার জন্য কেনা স্ট্যাম্প পেপার আবার কেনা হয়েছে কল্যাণ ঘোষের নামে। এক নামে মনোনয়ন জমা দিয়ে অন্য নামে প্রচার করা নির্বাচনী আইন বিরোধী। তাই কল্যাণবাবুর মনোনয়ন বাতিল করা হোক।” উল্লেখ্য, গত কয়েকদিন আগেও নির্বাচন কমিশনের দারস্থ হয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। মিছিল নিয়ে বেরোলেই হামলা চলছে বলে অভিযোগ করেছিল তিনি।

কমিশনকে এই ব্যাপারে যথোপযুক্ত পদক্ষেপ করতেও আবেদন জানিয়েছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত, গত বৃহস্পতিবার ডোমজুড়ে নির্বাচনী প্রচারে বেরিয়েছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। হাওড়ার জগদীশপুরে মিছিলে গিয়ে বাড়ি বাড়ি প্রচার করতেই পুলিশের উপস্থিতিতেই রাজীব বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে গো ব্যাক স্লোগান দিতে থাকেন তৃণমূলকর্মীরা। এমনকী মিছিলে হামলা চালানো হয় বলেও অভিযোগ ওঠে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here