স্বামী গাইঘাটার প্রার্থী, অস্ট্রেলিয়া থেকেই নেটমাধ্যমে স্বামীর জন্য ভোট চাইছেন স্ত্রী

0

ঠাকুরনগর: মঙ্গলবার বাকি ১২টি আসনে প্রার্থীনাম ঘোষণা করে বিজেপি। সেখানে দেখা যায় গাইঘাটা আসনে ভোটে লড়ছেন ঠাকুরনগরের মতুয়াবাড়ির ছেলে সুব্রত ঠাকুর। সুব্রতর স্ত্রী ঈশিতা। এই মুহূর্তে অস্ট্রেলিয়ায় রয়েছেন। স্বামীর প্রার্থী হওয়ার খবর পাওয়ার পরই সিডনি থেকে নেটমাধ্যমে প্রায় আড়াই মিনিটের এক ভিডিয়োবার্তায় সুব্রতর হয়ে প্রচার শুরু করেন তিনি।

স্বামী টিকিট পাওয়ায় খুশি ঈশিতা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা ভিডিয়োটিতে তিনি শুরুতেই নরেন্দ্র মোদী, অমিত শাহ-সহ বিজেপিকে ধন্যবাদ জানিয়েছেন। প্রায় আড়াই মিনিটের ওই ভিডিয়োতে তিনি বলেছেন, ‘ সুব্রত এই যুদ্ধে জয়ী হলে আমিও অনেক কিছু ভেবে রেখেছি আপনাদের জন্য। তাহলে আমি আপনাদের জন্য সেই কাজ করতে পারব।’ আগামী দিনেও এমন ভিডিও পোস্ট করবেন বলেও জানিয়েছেন ঈশিতা।

ঈশিতার সোশ্যালপোস্ট যদি দেখা যায়, তবে সেখানে এমন ভোট-গন্ধী পোস্টও রয়েছে, ‘এই জয় মতুয়াদের জয়/ কোনও ব্যক্তিগত জয় নয়/ এটি সামাজিক মর্যাদার জন্য জয়,/ সমতার জন্য জয়,/সম্মানের জন্য জয়,/ সিএএ-এর জন্য জয়,/ আমাদের উন্নত ভবিষ্যতের জন্য জয়/ তোমাদের আশীর্বাদ , ভক্তি আর তোমাদের ভালবাসা আমাদের ঠাকুরবাড়ির শক্তি/ জয় হরিচাঁদ জয় গুরুচাঁদ জয় মাতুয়া’

এ প্রসঙ্গে সুব্রত জানান, বিষয়টিতে তিনি আনন্দিত। কোভিড-পরিস্থিতিতে অস্ট্রেলিয়া থেকে ভারতের আসার উপায় নেই। আসতে পারছেন না ঈশিতা। কিন্তু সেই পরিস্থিতিতে সেখান থেকেই যে ঈশিতা তাঁর হয়ে ভার্চুয়াল প্রচার করছেন, এতে তাঁর খুবই ভাল লাগছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here