শেষ মূহুর্তে জোরদার প্রচার বিজেপির: আজ থেকে ময়দানে নামছেন ‘কোবরা’

0

কলকাতা: সম্প্রতি বিজেপিতে যোগ দেওয়া বলিউড তারকা মিঠুন চক্রবর্তী বিজেপির টিকিটে প্রার্থী হচ্ছেন না বঙ্গের বিধানসভা নির্বাচনে। তবে নির্বাচনী প্রচারে ‘কোবরা’ কে সামনে রেখেই লড়বে গেরুয়া শিবির। মিঠুন চক্রবর্তীর নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে পারেন বলে জল্পনা শুরু হয়েছিল। কিন্তু সেখানে নাম নেই তার। আগামী ২৭ মার্চ থেকেই শুরু প্রথম দফার নির্বাচন। তার আগেই মমতাকে টেক্কা দিতে প্রচার শুরু করবেন মিঠুন। বৃহস্পতিবার ঝাড়গ্রাম, ছাতনা, শালতোড়া এবং রাইপুরে বিজেপি প্রার্থীদের সমর্থনে রোড-শো করবেন মিঠুন।

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের প্রচারে নামবেন মিঠুন চক্রবর্তী। ২৫ মার্চ জঙ্গলমহলে এই দুই জন একসঙ্গে প্রচার করবেন। শুধু রোড শো নয় রয়েছে একাধিক জনসভাও। শুরু থেকেই জঙ্গলমহলের জেলাগুলি বিশেষ নজর দিচ্ছে বিজেপি। কিন্তু গেরুয়া শিবিরের সেই সব জনসভাও খুব একটা সফল নয়, সেভাবে ভিড় চোখে পড়ছে না। শাসক শিবিরকে টেক্কা দিতে জোরদার প্রচার চালাচ্ছে বঙ্গ বিজেপি। জানা গিয়েছে, অমিত শাহ ও জেপি নাড্ডা নিজে মিঠুন চক্রবর্তীকে রাজ্যের প্রচারে নামার আবেদন করেছিলেন।

বাংলার ছেলে হিসেবে মিঠুনের জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে বিজেপি। বলা বাহুল্য যে, মিঠুন চক্রবর্তীও কাশীপুর-বেলগাছিয়া থেকে তৈরি তার ভোটার আইডি কার্ড পেয়েছেন। মিঠুনের বোন শর্মিষ্ঠা সরকার সোমবার মিডিয়াকে বলেছিলেন যে, “তিনি আমার বাড়ির ঠিকানা থেকে তার ভোটার কার্ড তৈরি করেছেন। তিনি যখনই ব্যক্তিগত কারণে কলকাতায় আসেন, তিনি আমার নিজের বাড়িতে থাকেন।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here