চরম উত্তেজনা: রাজনৈতিক সংঘর্ষের জেরে মৃত এক, নিখোঁজ তিন

0

বারুইপুর: ২১ নির্বাচনের আগে রাজ্য রাজনীতিতে নানা রকম ঘটনা ঘটেই চলেছে।এক শিবির অপর শিবির কে কটাক্ষ থেকে হানা হানি সবই ঘটে চলেছে। বুধবার রাতে বারুইপুরের বেলগাছিতে সংযুক্ত মোর্চা ও তৃণমূল কংগ্রেসের মধ্যে ব্যাপক সংঘর্ষে জেরে প্রাণ হারালেন এক তৃণমূল কর্মী।মৃতের নাম রাহুল আমিন মিদ্দে বয়স ৬০। দুপক্ষের মধ্যে সংঘর্ষের জেরে আরও প্রায় ১০জন আহত হয়েছে।যাদের মধ্যে ৩জন সংযুক্ত মোর্চার কর্মী নিখোঁজ তেমন টাই জানা গেছে। বুধবার রাতের ঘটনার জেরে এখনও এলাকা চুপচাপ রয়েছে।ঘটনাস্থলে এখনও বারুইপুর থানার পুলিশ মোতায়েন রয়েছে।

এই ঘটনার জেরে বারুইপুর তৃণমূল ব্লক সভাপতি শ্যামসুন্দর চক্রবর্তী অভিযোগ তুলেছেন সংযুক্ত মোর্চা ও বিজেপির দিকে। তাঁর অভিযোগ গতকাল রাতে আইএসএফ , সিপিআইএম ও বিজেপি গোপন বৈঠক চলছিল বেলেগাছি এলাকায়। সেই সময় সেই জায়গা দিয়ে তৃণমূলের কয়েকজন কর্মী বাড়ি ফিরছিলেন। তখনই তাঁদের ওপর হামলা চালায় সংযুক্ত মোর্চা ও বিজেপি কর্মীরা। এই হামলার ফলে ৫ জন তৃণমূল কর্মী গুরুতর আহত হন। যাদের মধ্যে রুহুল আমিন মিদ্দে নামে ওই তৃণমূল কর্মীর অবস্থা আশঙ্কাজনক ছিল। তাঁকে প্রথমে বারুইপুর মহকুমা হাসপাতালে পাঠানো হলে সেখান থেকে তাঁকে স্থানান্তরিত চিত্তরঞ্জন মেডিকেল কলেজ ও হাসপাতালে। ভোর রাতে সেখানেই তাঁর মৃত্যু হয়।

এই হামলার ঘটনায় সংযুক্ত মোর্চার বিরুদ্ধে ওঠা অভিযোগ কে অস্বীকার করেন বারুইপুর পুর্ব বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চা সমর্থিত সিপিআইএম প্রার্থী স্বপন নস্কর। তিনি পাল্টা অভিযোগ করেন তৃনমূলের বিরুদ্ধে তিনি বলেন বেলেগাছিতে সংযুক্ত মোর্চার এক কর্মীর বাড়িতে বৈঠক চলছিল। হঠাৎ সেখানে তৃণমূলের দুষ্কৃতীরা হামলা চালায় এবং এই হামলার ফলে আহত হন ৫ জন সংযুক্ত মোর্চা কর্মী। যাদের মধ্যে ৩ জন আবার নিখোঁজ। গোটা ঘটনার ফলে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here