সাগর থেকে মোদি-শাহকে কটাক্ষ মমতার: তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে 

0

কাকদ্বীপ: আসন্ন নির্বাচন একদম দোরগোড়ায় তার আগে রাজ্যের বিভিন্ন জেলার বিভিন্ন প্রান্তে চলছে একাধিক রাজনৈতিক কর্মসূচি।বাংলাকে নিজেদের দখলে আনতে তৃনমূলের বিরুদ্ধে ওঠা দুর্নীতিই হাতিয়ার করেছে বিজেপি।আমদানির ত্রাণ,করোনা অবহকালের রেশন সব ক্ষেত্রেই তৃনমূলের বিরুদ্ধে সোজন পোষণের অভিযোগ তুলেছে গেরুয়া শিবির।

সেই অভিযোগের এবার পাল্টা উত্তর দিলেন সাগরের সভা থেকে তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তিনি বললেন “তৃণমূলের কেউ যদি আমফানের ৫০০ টাকা নিয়েও থাকেন, ওরা তো সব বেচে টাকা পকেটে ভরে নিয়েছে। তুমি মহারাজ সাধু হলে আজ, আমি আজ চোর বটে!” এছাড়া মুখ্যমন্ত্রী এদিন আবারও ‘হোদল কুঁতকুঁত’ বলে মোদি ও শাহকে কটাক্ষ করলেন তিনি। কয়েক দিন আগে অমিত শাহ গোসবার সভা থেকে শাহ বলেছিলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর দেওয়া কোনো প্রতিশ্রুতি পূরণ করেননি। তিনি বলেছিলেন সুন্দরবন কে আলাদা জেলা করা হবে সেটাও করা হয়নি। অমিত শের এই অভিযোগের কটাক্ষ উত্তর সাগরের সভা থেকে দিলেন মমতা।মেজাজ হারিয়ে তিনি বললেন, “বলে গেলেন সুন্দরবন জেলা করবেন। যে কাজ ইতিমধ্যেই শুরু হয়েছে তা উনি আবার করবেন, ন্যাকাচণ্ডী এসেছেন। আগে জানুক বাংলায় কী কী হয়েছে। তারপর বড় বড় কথা বলুক “

এছাড়াও এদিন মুখ্যমন্ত্রী কেন্দ্রীয় নেতাদের ঘনঘন রাজ্য সফিরকে কটাক্ষ করে বলেন বিজেপি তাকে বারবার আক্রমণ করছে কিন্তু তাতে বিন্দু মাত্র পাত্তা দিচ্ছেন না তিনি। জনগণকে সতর্ক করে মমতা বলেন বিজেপি কোনো দিন প্রতিশ্রুতি রাখেনি ভবিষ্যতেও রাখবেনা।এদিন তিনি সাগরের মানুষের উদ্দেশ্যে বলেন তৃণমূলে উপর ভরসা রাখতে ,তৃণমূল তাদের জন্য ইতিমধ্যে কি কি করেছে এবং ক্ষমতায় এলে আরও কিকি করবে তাও এদিন মুখ্যমন্ত্রী তুলে ধরেন তাঁর বক্তব্যে। পাশাপাশি তিনি কর্মীদের উদ্দেশ্যে বলেন ইভিএম মেশিন যাতে কেউ কোনো রকম কারচুপি না করে হয় সেদিকে নজর রাখতে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here