বিজেপি সংখ্যালঘুর ভোট কাটতেই টাকা দিয়ে নির্বাচনে নামিয়েছে, নাম না করে ISF কে বিঁধলেন মমতা

0

দক্ষিন ২৪ পরগনা: দোরগোড়ায় একুশের বিধানসভা নির্বাচন,প্রথম দফা ২৭ মার্চ।  নির্বাচনী প্রচারে ব্যাস্ত সমস্ত রাজনৈতিক দল|বৃহস্পতিবার পাথরপ্রতিমায় সভা থেকে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় পরোক্ষভাবেই অর্থাৎ নাম না করেই আইএসএফ কে কটাক্ষ করলেন, সাথে বিজেপিকেও  তুলোধোনা করতে ছাড়েননি।

পাথরপ্রতিমার সভা থেকে নাম না করেই বলেছেন, ‘হঠাৎ করে নতুন একটা দলের উদ্ভব হলো,সংখ্যালঘু ভোট কাটাতেই বিজেপি টাকা দিয়ে নির্বাচনে নামিয়েছেন।’ তারপরেই তিঁনি আমফানের প্রসঙ্গ আনলেন, বললেন – ‘ আমফানে সারা রাত নবান্নে জেগে কাটিয়েছি, ভোর হতেই রাস্তায় নেমে মানুষের সমস্যার সমাধান করেছি,তারপরেও বিজেপি তৃণমূল সরকারের চোর বলে।’  তারপর তিঁনি উত্তেজিত হয়ে ওই সভা থেকেই বলতে শুরু করেন – আমি চোর? আমি ডাকাত? আমি খুনি? বিজেপি হলো ডাকাতদের সর্দার।

বিজেপির তীব্র নিন্দায় সরব হয়েছিলেন মাননীয়া, সংখ্যালঘুদের ভোট কাটতেই বিজেপি টাকা দিয়ে ভোট কিনতে চাইছে। আর নতুন দল তৈরির পিছনে বিজেপির হাত আছে।  পাথরপ্রতিমার সভা থেকে বিরোধী আক্রমণের পাশাপাশি দলীয় উন্নয়নমূলক প্রকল্প গুলির কথাও বলেন, এমনকি রেশন ঘরে ঘরে পৌঁছে দেওয়া হবে সেটাও জানিয়ে দেন|বরাবরের মতোই মাঠে জনতার উচ্ছাস দেখে তিঁনি আত্মবিশ্বাসী, যে একুশের ভোটে আবারও তৃণমূল কংগ্রেসই জিতবে| তাঁর কথায় এটাও স্পষ্ট যে, ‘এই ভরা মাঠ দেখেও যদি ভোটের ফলাফল না বুঝি, তাহলে আমার রাজনীতি বৃথা ।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here