মুখ্যমন্ত্রীকে অনুকরণ করে প্রচার, বিজেপি প্রার্থীর হাতে বানানো চা পেল আমজনতা

0

হাওড়া: বঙ্গে নির্বাচনের আগে এবার চলছে তারকাদের রাজনীতিতে যোগদানের চমক। ঘাসফুল এবং গেরুয়া দুই শিবিরেই ইতিমধ্যে যোগদান করেছেন বেশ অনেক জন তারকা। তাদের মধ্যে অনেকেই আবার এবারের ভোটের প্রার্থী নির্বাচিত হয়েছেন। তেমনই একজন গেরুয়া শিবিরের প্রার্থী অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। গ্লাম্যারওয়ার্ল্ডকে দূরে সরিয়ে আমজনতার ঘরের মেয়ে হয়ে ওঠার চেষ্টায় এবার নিজেই প্রচারে বেরিয়ে চা বানিয়ে সকলকে খাওয়ালেন সাথে চললো রাজনৈতিক চর্যা।

হাওড়ার শ্যামপুরের বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী ভোটের ময়দানে নিজের পা কে শক্ত করতে এসি গাড়ি ছেড়ে প্রচারে নামলেন টোটো চড়ে। প্রচারে বেরিয়ে চায়ের দোকানে ঢুকে নিজে হাতে চা বানালেন বিজেপি প্রার্থী তনুশ্রী । তাঁর এই চা বানানো কে অবশ্য অনেকে ব্যঙ্গ করে বলেছে ভোট মিটে গেলে আপনার হাতের চা পাওয়া যাবে?

আবারও কেউ বলেছেন মুখ্যমন্ত্রীর কে নকল করে চা বানিয়ে সকলের মন জয় করার চেষ্টা করছেন বিজেপি প্রার্থী তনুশ্রী। সকল ব্যঙ্গ ,কটাক্ষ কে উর্ধ্বে রেখে তারকা প্রার্থীরা তাদের সেরাটাই উজাড় করে দিচ্ছেন মানুষের কাছে আসন্ন নির্বাচনের প্রচারে।এখন দেখার মানুষ কতটা এই সকল তারকাদের সমর্থন করে বঙ্গ রাজনীতির নয়া মোর তৈরি করে!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here