দিনহাটায় বিজেপি নেতার রহস্য মৃত্যুতে বিক্ষোভ প্রদর্শন বিজেপি কর্মী-সমর্থকরদের

0

আলিপুরদুয়ারঃ ভোট আসতেই ফের বাংলা জুড়ে বাড়ছে রাজনৈতিক হিংসা। কোচবিহারে দিনহাটা বিধানসভা কেন্দ্রের শহর মন্ডল কমিটির সভাপতির মৃত্যু রহস্য নিয়ে বিক্ষোভ প্রদর্শন করলো আলিপুরদুয়ারের জেলা বিজেপি নেতৃত্ব।

আলিপুরদুয়ারের প্রশাসনিক ভবন ডুয়ার্সকন্যার সামনে বিজেপি কর্মী-সমর্থকরা এই বিক্ষোভ প্রদর্শন করে। এই অবস্থান বিক্ষোভে উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের বিজেপির যুব মোর্চার সভাপতি বিপ্লব দাস এবং রাজু ঘোষ।

উল্লেখ্য ২৪ শে মার্চ দিনহাটা বিধানসভা কেন্দ্রের শহর মন্ডল কমিটির সভাপতি অমিত সরকারের ঝুলন্ত মৃত দেহ দেখাযায়।এরপর উত্তাল হয়ে উঠে দিনহাটা শহর। বিজেপির বিক্ষোভ প্রদর্শনকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশকে লাঠিচার্জ এবং কাঁদানেগ্যাসের সেল ফাটাতে হয়েছিল। বিজেপির অভিযোগ তৃণমূল কংগ্রেস এই কান্ড ঘটিয়েছে। অন্যদিকে জেলা তৃনমুল কংগ্রেস এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছে।কোচবিহার জেলা বিজেপি সাংসদ নিশিথ প্রামাণিক এই ঘটনার সি.বি.আই তদন্তের দাবি উঠিয়েছেন।

এ প্রসঙ্গে আলিপুরদুয়ারের বিজেপির যুব মোর্চার সভাপতি বিপ্লব দাস বলেন ” আমরা প্রশাসনকে বলতে চাই মন্ডল কমিটির সভাপতি অমিত সরকারের খুনিদের অবিলম্বে ধরতে হবে।প্রশাসন কোনো দলের হয়ে দলদাস নাহয়ে সঠিক তদন্ত করুক।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here