বিজেপি প্রার্থী শ্রাবন্তীর রোড শো ঘিরে পুলিশের সাথে বিজেপি কর্মীদের ধুন্দুমার কান্ড 

0

পুরুলিয়া: গতকাল অর্থাৎ বৃহষ্পতিবার পুরুলিয়ার রঘুনাথপুর ও কাশীপুরে বিনা অনুমতিতে বিজেপি প্রার্থী শ্রাবন্তীর রোড শো কে কেন্দ্র করে ধুন্দুমান কান্ড ঘটে। শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিশের অভিযোগ অনুমতি ছাড়া রোড শো করেন অভিনেত্রী।

এদিনের রোড শো তে শ্রাবন্তীর সঙ্গী ছিলেন দিল্লির সাংসদ তথা ভোজপুরি অভিনেতা মনোজ তিওয়ারি। কাশীপুরে এদিন বিজেপির রোড শোয়ের জন্য রঘুনাপুরের হেলিপ্যাডে কপ্টার নামানোর অনুমতি পায় বিজেপি ,তবে তাদের রঘুনাপুরে কোনো রোড শো করার অনুমতি ছিল না। সেই কারণে রঘুনাথপুরে বিজেপির রোড শো কে বাধা দেয় পুলিশ।এরপরই খণ্ডযুদ্ধ শুরু হয় পুলিশের সাথে বিজেপি সমর্থকদের। পরিস্থিতিকে নিয়ন্ত্রনে আনতে পুলিশকে লাঠিচার্জ করতে হয়। রঘুনাপুরে হেলিপ্যাডে নামেন বিজেপি প্রার্থী শ্রাবন্তী ও মনোজ তিওয়ারি সেখানে তাদের স্বাগত জানানো হয় বিজেপি কর্মী সমর্থকদের পক্ষ থেকে।এছাড়াও তারকাদের দেখতে ভিড় জমান স্থানীয় মানুষও।হুড খোলা গাড়িতে বুদলাপুর থেকে রঘুনাথপুর পর্যন্ত রোড শো করেন দুই তারকা প্রার্থী সাথে ছিলেন রঘুনাথপুরের বিজেপি প্রার্থী বিবেকানন্দ বারুই।

তাদের এই রোড শো কে রঘুনাথপুর শহরে ঢোকার মুখে বাধা দেয় পুলিশ।তাতেই ক্রুদ্ধ হয়ে ওঠেন অভিনেতা মনোজ তিওয়ারি । তাঁর সাথে বচসা শুরু হয় পুলিশের এরপরেই বিজেপি কর্মীদের সাথে পুলিশের খন্ড যুদ্ধ শুরু হয়।ঘটনাকে নিয়ন্ত্রনে আনতে পুলিশ লাঠি চার্জ করে।এই ঘটনায় গুরুতর চোট পান রঘুনাথপুর থানার আইসি সঞ্জয় চক্রবর্তী। বিজেপির অভিযোগ পুলিশ তাদের উপর লাঠিচার্জ করেছে তবে তাদের এই অভিযোগ কে অস্বীকার করা হয়েছে রঘুনাথপুর থানার তরফে।তাদের বক্তব্য বিজেপির অনুমতি ছিলনা রঘুনাথপুরে রোড শো করার।তবে এদিন কমলাকান্ত হাসদার সমর্থনে ভিড় উপচে পড়ে কাশীনাথ পুরে মনোজ শ্রাবন্তীর সভায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here