শাড়ি পরেই কয়লা খনিতে ঢুকে পড়লেন সায়নী, ভোটের মধ্যে নিয়ম ভেঙে বিতর্কে তারকা প্রার্থী

0

আসানসোল: কখনো শাড়ির কুঁচি ধরে দৌড়াচ্ছেন। আবার কখনো মালাই ঢুকে গেছে তার মুখ। তারই মধ্যে আবার শাড়ি পরে জামুড়িয়ার কোলিয়ারির ভেতরে ঢুকে নতুন বিতর্কে জড়ালেন আসানসোল দক্ষিণের প্রার্থী সায়নী ঘোষ। নিজের বিধানসভা এলাকায় ছেড়ে চলে যান পাশের বিধানসভা কেন্দ্র জানুয়ারির পিউর সিয়ারশোল কোলিয়ারিতে। সেখান থেকেই শুরু বিতর্কের।

সদ্য রাজনীতিতে যোগ দিয়ে কাঠফাটা রোদে আসানসোল দক্ষিণ চষে ফেলেছেন সায়নী। সম্প্রতি কয়লাখনিতে ঢোকার ভিডিও ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের রোষের মুখে পড়তে হয় তাকে। শাড়ি পড়ে এভাবে কোলিয়ারিতে যাওয়াটা নিয়মমাফিক নয়। যদিও সায়নী ঘোষের মাথায় হেলমেট ছিল। তবুও দানা বেঁধেছে বিতর্ক।

জামুরিয়ার কয়লা খনিতে সায়নী ঘোষ

শাসক দলে যোগ দেওয়ার পর থেকে বিতর্কের কেন্দ্রবিন্দুতে রয়েছেন সায়নী ঘোষ। একুশের হাইভোল্টেজ নির্বাচনে আসানসোল দক্ষিণের প্রার্থী সায়নী। অপরদিকে বিজেপির অগ্নিমিত্রা পাল। ভোটযুদ্ধের হাড্ডাহাড্ডি লড়াইয়ে কেউ কাউকে একচুল জমি ছাড়তে রাজি নয়।

কি এমন করলেন অভিনেত্রী। ভোটের মধ্যে তাকে নিয়ে চিন্তা বাড়ছে শাসক দলে। নিজের বিধানসভা এলাকা ছেড়ে অন্য বিধানসভা কেন্দ্রে গিয়ে শ্রমিকদের সঙ্গে কথা বলেই ক্ষান্ত হননি অভিনেত্রী, মাথায় হেলমেট পরে সোজা ঢুকে পড়লেন কোলিয়ারিতে। কেন তিনি হঠাৎ করে খনিতে ঢুকে পড়লেন তাও স্পষ্ট নয়। ইতিমধ্যেই এই নিয়ে জলঘোলা শুরু হয়ে গেছে শাসক দলের অন্দরে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here