রাম গোবিন্দকে দেব করা ডোজ, সৌমেন্দুর একটা কেশও ছুঁতে পারবে না: হুঙ্কার শিশিরের

0

কাঁথি: শুভেন্দু অধিকারীর তথা অধিকারী পরিবারের খাস তালুক দক্ষিণ কাঁথি। এবার সেই দক্ষিণ কাঁথিতেই হামলা হলো শুভেন্দু অভিকারির ভাই বিজেপি এজেন্ট সৌমেন্দু অধিকারীর উপর। এই ঘটনার ফলে আহত হন সৌমেন্দুর গাড়ির চালক।এই ঘটনার অভিযোগ উঠেছে তৃণমূল ব্লক সভাপতি রামগোবিন্দ দাসের বিরুদ্ধে।তার নেতৃত্বেই নাকি এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনার পাল্টা প্রতিক্রিয়া জানালেন সৌমেন্দুর পিতা শিশির অধিকারী।

শিশির বাবু সংবাদমাধ্যমে বলেন ‘সৌমেন্দুর কেশ স্পর্শ করার ক্ষমতা নেই ওদের। আগামী দুদিন আরও ক্রুসিয়াল সময় আসছে। দুঘণ্টার মধ্যে ওষুধ দিয়ে দেব। কড়া ডোজ দেব রাধাগোবিন্দকে’। প্রসঙ্গত দক্ষিণ কাঁথির বিজেপি এজেন্ট সৌমেন্দু অধিকারী কাঁথির ২০৬-২০৭ নম্বর বুথে রিগিংয়ে অভিযোগ পেয়ে ছুটে যান ।এরপর ঘটে যাওয়া ঘটনার জেরে তাঁর দাবি ‘বুথের বাইরে তাঁর গাড়িতে ভাঙচুর চালায় দুষ্কৃতীরা। তাঁর গাড়ির চালক আহত হন। এছাড়া ও সৌমেন্দুর দাবি, ৩টি বুথে রিগিং করা হচ্ছিল। তা রুখতে চলে এসেছিলেন। এখানে এমন ঘটনা কোনওদিন এই ঘটনা ঘটেনি।

সৌমেন্দুর বক্তব্যে ‘তৃণমূলের ব্লক সভাপতি রামগোবিন্দ দাসের নেতৃত্বে জনা পঞ্চাশেক দুষ্কৃতী হামলা চালিয়েছে। ২০৬ ও ২০৭ নম্বরে বুথে রিগিং করছিল। কেন্দ্রীয় বাহিনীকে বলার পরও হেলদোল ছিল না। ভিতরে ছিলাম। তখন গাড়িতে আক্রমণ করল। গ্রেফতার না হওয়া পর্যন্ত এলাকা ছাড়ব না।’ এই ঘটনার পরিপ্রেক্ষিতে তৃণমূল ব্লক সভাপতি রাধাগোবিন্দর দাসের বিরুদ্ধে তোপ দাগেন শিশির অধিকারী বলেন, ‘মদ,মাংস কেন্দ্রীয় বাহিনীকে সাপ্লাই করছে। এর ব্যবস্থা করব। প্রতিটি প্রক্রিয়ার পাল্টা প্রতিক্রিয়া রয়েছে’। শিশির বাবুর এহেন বক্তব্যে বোঝাই যাচ্ছে কার্যত তিনিও এই ঘটনার ফলে চূড়ান্ত উত্তপ্ত হয়ে আছে। এখন দেখার এই হামলার পরিপ্রেক্ষিতে কি ব্যবস্থা গ্রহণ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here