‘ভোটের সময় যতই ভিন রাজ্যের পুলিস আসুক, ভোটের পর পুলিস তো আমাদের’, বিজেপিকে হুঁশিয়ারি মমতার

0

সোনাচূড়াঃ একুশের নির্বাচনে হাইভোল্টেজ কেন্দ্র নন্দীগ্রাম। ১লা এপ্রিল নন্দীগ্রামে দ্বিতীয় দফার ভোটের আগে শেষদিনের প্রচারে ঝড় তুলতে মঙ্গলবার ভাঙাবেরা থেকে সোনাচূড়া পর্যন্ত রোড শো করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সোনাচূড়ার সভা থেকেই মুখ্যমন্ত্রী বিজেপিকে বেনজির আক্রমণ করলেন। তিনি বলেন, ‘ভোটের সময় যতই ভিন রাজ্যের পুলিস আসুক, কেন্দ্রীয় বাহিনী আসুক। ভোটের পর সবাই ‘পগার পার’ হয়ে যাবে। আর তখন ভোটের পর পুলিস হবে ‘আমাদের’।

নন্দীগ্রামে প্রচারে গিয়ে বার বারই কেন্দ্রীয় বাহিনী, ভিন রাজ্যের পুলিস নিয়ে তোপ দেগে চলেছেন তৃণমূল নেত্রী। সোনাচূড়ার সভাতেও তিনি বিজেপির বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছেন। এদিন তিনি বলেন, “নির্বাচন কমিশন পরিচালনা করছে। তাই রাজ্যের পুলিস একটু বিরোধিতা করবে। পুলিস অত্যাচার করছে জানি। বাইরে থেকে পুলিস নিয়ে দালালি করতে এসেছে। তবে ভয় পাবেন না। ওরা তো কদিন। ভোট মিললেই তো সব পগার পার। ভোটের পর পুলিস তো আমাদের। কেন চিন্তা করছেন।” তিনি আরও বলেন, ‘কেন্দ্রীয় বাহিনীর গাড়ি থেকে টাকা বিলি করা হচ্ছে। বিজেপির হয়েই এই টাকা বিলি করছে কেন্দ্রীয় বাহিনী।

সোমবার নন্দীগ্রামের ঠাকুরচক ও বয়ালের সভা থেকেও ‘ভিন রাজ্যের পুলিস’ নিয়ে সুর চড়িয়েছিলেন মমতা। বলেছিলেন, ‘ভিন রাজ্যের পুলিসের পোশাক কিনে জড়ো করছে বিজেপি। গেস্ট হাউজগুলিতে সেসব জড়ো করা হচ্ছে। ভোটের দিন ভয় দেখাবে বিজেপি। গ্রাম থেকে বেরতে দেবে না।’ এরপরই এদিন আবার পুলিস প্রসঙ্গে পাল্টা হুঁশিয়ারি তৃণমূল নেত্রীর গলায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here