প্রচারে ঝড় তুলছেন শাহ, বাংলার নারী সুরক্ষা নিয়ে কটাক্ষ মমতাকে 

0

নন্দীগ্রাম: হাতে গোনা আর মাত্র কতদিন তারপরেই নন্দীগ্রামে নির্বাচন। রাজনৈতিক দলগুলির প্রচার পর্ব চলছে চলছে এখনও।আজ শেষ বেলায় নন্দীগ্রামে আবারও কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আজ তিনিও সরব নিমতা কান্ড নিয়ে।আজ বিজেপির নন্দীগ্রামের প্রার্থী শুভেন্দু অধিকারীর সমর্থনে রোড শো করেন শাহ।সেখান থেকেই তিনি বিজেপি কর্মী গোপাল মজুমদারের মায়ের মৃত্যুর ঘটনার প্রতিবাদে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে।এর সাথেই তিনি এদিন বিজেপি কর্মীর স্ত্রী-র ধর্ষণের প্রসঙ্গও উল্লেখ করেন। শাহ এদিন বলেন ‘মমতা দিদির এলাকার ১ কিলোমিটারের মধ্যেই এমন ঘটনা কীভাবে ঘটল।’

অমিত শাহ এদিন পরপর দুই ঘটনাকে মানুষের সামনে তুলে ধরে কার্যত প্রশ্ন তুলেছেন বাংলার নারী সুরক্ষা নিয়ে! আগামী ১লা এপ্রিল রাজ্যে দ্বিতীয় দফার ভোটগ্রহণ পর্ব ।এবার নির্বাচনের সব থেকে আকর্ষণীয়, অর্থাৎ হট সিট বলা যায় নন্দীগ্রামের ভোট।সেখানেই আজ বলা যায় প্রায় শেষ প্রচারে নেমেছেন তৃণমূল বিজেপি।আজ রাজ্যে আবারও নির্বাচনী প্রচারে এসেছেন অমিত শাহ।আজ তিনি নন্দীগ্রাম, ডেবরা, পাঁশকুড়া এবং ডায়মন্ড হারবার মিলিয়ে মোট চারটি রোড শো করছেন।

মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতেই আজ নন্দীগ্রামে অমিত শাহ।আজ তিনি নন্দীগ্রামের পাশপাশি অভিষেক বন্দোপাধ্যায়ের গড় ডায়মন্ড হারবারেও যাচ্ছেন। যদিও ডায়মন্ড হারবারের নির্বাচন তৃতীয় দফায় অর্থাৎ ৬ই এপ্রিল। আজ পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে ৩টি রোড-শো করার পর ডায়মন্ডহারবারে সভা।একই দিনে বলা যায় পদ্ম প্রচারে ঝড় তুলছেন অমিত শাহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here