প্রচারের শেষ দিনে নন্দীগ্রামে মীনাক্ষীর প্রচারে ‘হামলা’, অভিযুক্ত তৃণমূল

0

নন্দীগ্রাম: দ্বিতীয় দফার ভোট আগামী এক এপ্রিল। তার আগে আজ ছিল প্রচারের শেষ দিন। আর প্রচারের শেষ লগ্নে গোটা রাজ্যের নজর কেড়ে নেয় নন্দীগ্রাম। এখানে সকাল থেকেই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপির হেভিওয়েট নেতাদের মধ্যে অন্যতম অমিত শাহ, শুভেন্দু অধিকারী প্রমূখ একাধিক মিটিং-মিছিল করেন। পিছিয়ে ছিল না বাম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়। তিনিও তার মতো করে প্রচার চালান বিভিন্ন এলাকায়। আর প্রচারের সময় তিনি আক্রান্ত হয়েছেন বলে অভিযোগ করেছে বামেরা।

নন্দীগ্রামে সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়ের ওপর হামলার অভিযোগ উঠেছে তৃণমূলের বিরুদ্ধে। ফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু, রবীন দেব উপস্থিত থাকাকালীন তৃণমূল কর্মী-সমর্থক তাদের মিছিলে হামলা চালায় বলে অভিযোগ করা হয়েছে। ​জানা গিয়েছে, নন্দীগ্রামের ভূতার মোড়ে আজ মমতা বন্দ্যোপাধ্যায়ের পদযাত্রা ছিল। কর্মী-সমর্থকরা সেই কর্মসূচিতে যোগ দিতে যাচ্ছিলেন। সেই সময় সেখানে প্রচার চালাচ্ছিলেন মীনাক্ষী। বিনা প্ররোচনায় সিপিএমের মিছিলে হামলা চালানোর অভিযোগ ওঠে তৃণমূলের বিরুদ্ধে এই হামলায় বেশ কয়েকজন আহত হন বলে বামেদের দাবি।

​উল্লেখ্য, কয়েকদিন আগে নন্দীগ্রামে সিপিএমের মিছিলে হামলা চালানোর অভিযোগ উঠেছিল। সেদিনও বামেদের তরফে তৃণমূলের বিরুদ্ধে অভিযোগ তোলা হয়। তারপর আবার আজ একই ঘটনা ঘটল। এই ঘটনায় পুলিশি নিষ্ক্রিয়তার অভিযোগ তোলা হয়েছে। একইসঙ্গে বলা হয়েছে, বামেদের জন্য বেকায়দায় পড়ার ভয়ে তৃণমূল এই হামলা চালাচ্ছে। যদিও তাদের দিকে ওঠা অভিযোগ পুরোটাই অস্বীকার করেছে রাজ্যের শাসক দল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here