রণক্ষেত্র ব্যারাকপুর: রাজ শুভ্রাংশুর মনোনয়ন ঘিরে উত্তেজনা, গুলিতে জখম এক তৃণমূল কর্মী 

0

ব্যারাকপুর: ব্যারাকপুর মহকুমা শাসকের দপ্তরের সামনে ধুন্দুমার কান্ড ঘটে গেলো আজ তৃণমূল প্রার্থী রাজ চক্রবর্তী ও বিজেপি প্রার্থী শুভাংশু রায়ের মনোনয়ন পেশের সময়। তৃণমূল বিজেপির পাল্টা স্লোগান কে ঘিরে ছড়ালো উত্তেজনা এরপরে দুই দলের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়ে।ঘটনাস্থলে চলে গুলি ও আহত হন এক তৃণমূল কর্মী।এরপরে তাকে ভর্তি করা হয় বিএন মহকুমা হাসপাতালে  ঘটনাস্থল থেকে উদ্ধার হয় একটি আগ্নেয়াস্ত্র। উত্তেজনাকে নিয়ন্ত্রনে আনতে পুলিশ ও সিআর পি এফ লাঠি চার্জ করে।
আজ বুধবার সকালে মনোনয়ন জমা দেবার আগে সোশ্যাল মিডিয়াতে রাজ চক্রবর্তী শেয়ার করেন তাঁর প্রতিক্রিয়া।

তিনি বলেন “আমি রাজ চক্রবর্তী ১০৮ ব্যারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী।আমি মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় অর্থাৎ আমাদের প্রত্যেকের প্রিয় দিদির কাছে কৃতজ্ঞ আমার ওপর আস্থা রাখার জন্য এবং আমায় মানুষের কাজ করার দায়িত্ব দেওয়ার জন্য। আজ আমি আমার মনোনয়ন পত্র জমা দিতে চলেছি।” এরপর তিনি স্ত্রী শুভশ্রীকে সাথে নিয়ে ঢাকঢোল বাজিয়ে মহকুমা শাসকের দপ্তরে মনোনয়ন জমা দিতে যান। এর সাথেই অপর দিকে রাজের মনোনয়ন জমা দেওয়ার সময় বিজপুরের বিজেপি প্রার্থী শুভংশু রায় ও মনোনয়ন জমা দিতে যান। এর পরেই ব্যারাকপুরের বিজেপি প্রার্থী চন্দ্রমনী শুক্লা ও মনোনয়ন জমা দিতে সেখানে যান। এই সময় বচসার সৃষ্টি হয় দুই দলের সমর্থকদের মধ্যে।

হাতাতাতিতে পৌছায় পরিস্থিতি বেসামাল হয়ে পরে। জানা গেছে বিজেপি প্রার্থী সুভাংশু রায়ের গাড়ি ভাঙচুর করা হয়। এরপর পরিস্থিতি সামাল দিতে উপস্থিত হয় পুলিশ ও সি আর পি এফ। তারা লাঠি চার্জ করতে বাধ্য হন এর ফলে আহত হয় বেশ কয়েকজন। গোটা এলাকায় কড়া নিরাপত্তা জারি করা হয়েছে ।প্রসঙ্গত আজ যারা এখানে মনোনয়ন জমা দিয়ে এসেছিলেন তাদের সকলের ভোট আগামী ২২ শে এপ্রিল। এই গোটা ঘটনার রিপোর্ট চেয়ে পাঠিয়েছেন নির্বাচন কমিশনের পক্ষে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here