নির্বাচনীবিধি লঙ্ঘন করে টাকা বিলির অভিযোগ বাঁকুড়ার তৃণমূল প্রার্থী সায়ন্তিকার বিরুদ্ধে

0

বাঁকুড়াঃ বঙ্গ জুড়ে চলছে দ্বিতীয় দফার ভোটগ্রহনপর্ব। প্রকশ্যে আসছে বিভিন্ন অশান্তির খবর। এর মধ্যেই টাকা বিলির অভিযোগ উঠলো তারকা প্রার্থী সায়ন্তিকা ব্যানার্জির বিরুদ্ধে। অভিযোগ, বৃহস্পতিবার সকাল থেকেই বিভিন্ন জায়গায় গিয়ে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করেছেন তিনি।

বিজেপির অভিযোগ, বৃহস্পতিবার সকালে তিনি একটি মন্দিরে যান এবং সেখানে উপস্থিত বেশ কয়েকজন দুস্থ মহিলাকে টাকা দেন। তাঁদের থেকে আশীর্বাদও চান তৃণমূল প্রার্থী তথা অভিনেত্রী সায়ন্তিকা। এই কাজ করে নির্বাচনী বিধি লঙ্ঘন করেছেন তিনি। পাশাপাশি বিভিন্ন বুথে গিয়েও তিনি মানুষের থেকে আশীর্বাদ চাইছেন। এই বিষয়ে নির্বাচন কমিশনের অফিসারদের জানানো হয়েছে বলেও খবর। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল। তাঁদের দাবি, মন্দিরে পুজো দেওয়ার পর দুঃস্থদের সাহায্য করছিলেন সায়ন্তিকা।

অন্যদিকে এই কেন্দ্রের বিজেপি প্রার্থী বলেন, আজকের দিনে উনি প্রচার করছেন। কাউকে টাকা দিচ্ছেন। কাউকে হাত জোর করে বলছেন আশীর্বাদ দেবেন। এতদিন উনি কি করছিলেন? অনেকদিন আগেই তো ভোট ঘোষণা হয়ে গিয়েছে। আজকে তাঁকে কেন জনগণের কাছে যেতে হচ্ছে? এটা কোনোভাবেই করা যায়না। এই বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে। পাশাপাশি তিনি বলেন, ‘যিনি নির্বাচন বিধিটাই জানেন না, তিনি কিভাবে নির্বাচনে লড়াই করবেন?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here