২রা মের পর উনি কন্ডোমের দোকান খুলবেন, নাম না করে অগ্নিমিত্রার কটাক্ষের জবাব সায়নীর

0

আসানসোল: বঙ্গে ভোটের লড়াই এখন তুঙ্গে।বিজেপি তৃণমূল নেতা নেত্রীরা ক্রমাগত একে অপরকে রাজনৈতিক কটাক্ষ করেই চলেছেন।তার প্রমাণ আবারও মিললো তৃনমূলের তারকা প্রার্থী সায়নী ঘোষকে উদ্দেশ্য তীব্র কটাক্ষ করলেন বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পল। বিজেপির আসানসোলের দক্ষিণের প্রার্থী অগ্নীমিত্রা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের উদ্দেশ্যে বলেন করেন “২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন নাকি সিনেমায় নামবেন তা উনিই জানেন।” অগ্নিমিত্রার এই মন্তব্যে স্পষ্ট ইঙ্গিত যে সায়নীর পরাজয় আসানসোলে নিশ্চিত।বিজেপি প্রার্থীর এরূপ কটাক্ষের পাল্টা জবাব ও দিয়েছেন সায়নী।তিনি বলেন “আমি ভেবেছিলাম উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না। ওঁর ভাষাতেই ওঁর পরিচয় ও বংশপরিচয়।”

এই কটাক্ষের সূত্রপাত হয় রবিবার ভোট প্রচারের আগে।এদিন স্থানীয় ইস্তেহার প্রকাশ করেন সোস্যাল মিডিয়ায় অগ্নিমিত্রা পল।তিনি এই ইস্তেহারে উল্লেখ্য করেন তিনি দক্ষিণ আসানসোলে “ল” কলেজ ও মেডিক্যাল কলেজে তৈরিতে উদ্যোগ নেবেন। বিজেপি প্রার্থী অগ্নিমিত্রার এই প্রতিশ্রুতি প্রসঙ্গে সায়নী প্রশ্ন করা হলে তিনি উত্তর দেন “উনি (অগ্নিমিত্রা) আসানসোলের ভূমিকন্যা। তাহলে এতদিন কেন ওই কাজ করেননি?”তৃণমূল প্রার্থীর এরূপ কটাক্ষের জবাবে অগ্নিমিত্রা ক্রুদ্ধ স্বরে বলেন “উনি (সায়নী) সিনেমা থেকে এসেছেন। রাজনীতির কিছু জানেন না।” তিনি আরও বলেন, “আমি সাধারণ বিজেপির কার্যকর্তা। যেখানে বিজেপির এমএলএ ও এমপিরা রাজ্য সরকারের অসহযোগিতায় কোনও কাজ করতে পারছেন না। সেখানে সাধারণ বিজেপি কর্মী হয়ে কি এই কাজ করা সম্ভব? আসলে উনি রাজনীতির বিষয়ে কিছু জানেন না। উনি সিনেমা করতেন। সরাসরি নেমে গিয়েছেন টিকিট পেয়ে। দু’বছর আগে মমতা বন্দ্যোপাধ্যায়কে গাল পাড়তেন। আমার তো মনে হয় ২ মে’র পর উনি কন্ডোমের দোকান খুলবেন। নাকি সিনেমায় নামবেন, তা উনিই জানেন।”

বিজেপি প্রার্থী অগ্নীমিত্রার এই মন্তব্যের প্রত্যুত্তরে এদিন সন্ধ্যায় তৃণমূল প্রার্থী সায়নী ধেনুয়া অঞ্চলের প্রচার থেকে অগ্নিমিত্রার কটাক্ষের জবাবে বলেন, “আমি ভেবেছিলাম উনি সফিসটিকেটেড। উনি আমার থেকে বড়। কিন্তু এমন রুচিহীন মানুষ জানতাম না।” অর্থাৎ স্পষ্ট বোঝাই যাচ্ছে আসানসোলের দুই শিবিরের প্রার্থীর মধ্যেই চলে তীব্র প্রতিদ্বন্দ্বিতা।এখন দেখার আসানসোল দক্ষিণ কার নেতৃত্ব কে আহ্বান করেন ২রা মে উত্তর মিলবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here