অবাধ ও সুষ্ঠু নির্বাচনের দাবিতে ভোটকেন্দ্রের বাইরে ধরনা আইএসএফ প্রার্থীর

0

ডায়মন্ড হারবার: বঙ্গে শুরু হয়ে গিয়েছে তৃতীয় দফার ভোটগ্রহন। ভোট শুরুর কিছুক্ষণের মধ্যেই রাজ্যের একাধিক জায়গা থেকে নানা অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও আইএসএফ এজেন্টদের বুথে ঢুকতে বাধা দেওয়া হচ্ছে আবার কোথাও দলীয় কর্মীদেরই বাধা দেওয়া হচ্ছে। এবার দক্ষিণ ২৪ পরগনায় মগরাহাট পশ্চিমের আইএসএফ প্রার্থী মইদুল ইসলাম ভোট শুরুর আগে বুথে ঢুকতে বাধা পান।

মঙ্গলবার ভোট শুরু হতেই মগরাহাট পশ্চিম কেন্দ্রের হাই মাদ্রাসার বুথে যান আইএসএফ প্রার্থী মইদুল ইসলাম। কিন্তু কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা তাঁকে বাধা দেন বলে অভিযোগ। প্রার্থী প্রথমে তাঁদের বোঝানোর চেষ্টা করেন। তাতেও জওয়ানরা তাঁকে প্রবেশের অনুমতি দেননি। তাতেই ক্ষুব্ধ হন মইদুল। বুথের বাইরে ধরনায় বসে পড়েন। বলেন, ”মমতা বন্দ্যোপাধ্যায় যদি বুথে ২ ঘণ্টা ধরে বসে থাকতে পারেন, তাহলে আমি কেন পারব না? আমাকে ঢুকতে দেওয়া হচ্ছে না। যতক্ষণ না এর বিহিত হয়, ততক্ষণ এভাবে বসে থাকব।”

সংবাদমাধ্যমের প্রতিক্রিয়া দিতে গিয়ে তিনি বলেন, ”গতকাল থেকেই আমাদের কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি দিচ্ছে, বুথে ঢুকতে দিচ্ছে না। আজ যখন আমি বিভিন্ন বুথ ঘুরতে ঘুরতে এই কেন্দ্রে এসে পৌঁছেছি, তখন আমাকেও বাধা দেওয়া হচ্ছে। যাঁদের বিরুদ্ধে আমাদের অভিযোগ, তাঁরাই আমাকে কেন্দ্রীয় বাহিনীর সামনে আঙুল উঁচিয়ে তাড়া করছে। এসব কী? আমি প্রার্থী হিসেবে অপমানিত বোধ করছি। যতক্ষণ না এর সুরাহা হয়, ততক্ষণ এভাবে বসে থাকব। মমতা বন্দ্যোপাধ্যায় যদি বুথে ২ ঘণ্টা ধরে বসে থাকতে পারেন, তাহলে আমি কেন পারব না?”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here