বিক্ষিপ্ত অশান্তির মধ্যেই চলছে তৃতীয় দফার ভোট গ্রহণ পর্ব, জানুন কোথায় কত শতাংশ ভোট পড়ল

0

কলকাতা: রাজ্যে চলছে তৃতীয় দফার ভোটগ্রহণ। আবহেই ৩ জেলার ৩১ টি আসনে ভোট দিচ্ছেন ভোটাররা । ভোট হচ্ছে দক্ষিণ ২৪ পরগনার ১৬টি, হাওড়ার ৭টি ও হুগলির ৮টি আসনে। নির্বাচন অবাধ ও শান্তিপূর্ণ করতে সর্বত্র আঁটোসাঁটো নিরাপত্তা। মোতায়েন কেন্দ্রীয় বাহিনী ও রাজ্য পুলিশ। ভোট আবহের মধ্যেই দিকে দিকে অশান্তির খবর উঠে আসছে।

আরামবাগের তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলকে খাঁ–কে ঘিরে বিজেপি কর্মীদের বিক্ষোভ। পাল্টা তৃণমূল সমর্থকরাও তেড়ে যান বিজেপি কর্মীদের দিকে। ঘটনায় উত্তেজনা ছড়ায় আরামবাগে। ঘটনাস্থলে রয়েছে বিশাল পুলিশ বাহিনী। হাওড়ার শ্যামপুরে ভোটে অনিয়মের অভিযোগে সরব হলেন বিজেপি প্রার্থী তনুশ্রী চক্রবর্তী। শাশুড়ির হয়ে বৌমার ভোট দেওয়ার অভিযোগ। ফলতায় বিজেপি প্রার্থীকে ঘিরে বিক্ষোভ, গাড়ি ভাঙচুর। বিজেপি কর্মীদের অভিযোগ তাঁদের উপর হামলা চালায় তৃণমূলের গুন্ডারা। যদিও তৃণমূলের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়। হুগলির ধনেখালিতে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে ভোটারকে মারধরের অভিযোগ। জয়নগর বিধানসভার ঠাকুরচক এলাকার বুথ থেকে সিপিএমের এজেন্টকে বের করে দেওয়ার অভিযোগ। সিপিএম প্রার্থী অপূর্ব প্রামাণিক নিজে এসে বসালেন এজেন্টকে।

রায়দিঘির লালপুরে ভোটারদের এক হাজার টাকার কুপন বিলির অভিযোগ বিজেপির বিরুদ্ধে। এই ঘটনায় তৃণমূল–বিজেপি ও সিপিএম কর্মীদের মধ্যে বচসা বাধে। দক্ষিণ ২৪ পরগনার সাতগাছিয়ার নোদাখালির ২০৫ নম্বর বুথের সামনে বোমাবাজির অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে। মগরাহাট পশ্চিমে আইএসএফ ও তৃণমূল প্রার্থীর মধ্যে বচসা। আইএসএফ প্রার্থীকে হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূল প্রার্থী গিয়াসউদ্দিন মোল্লার বিরুদ্ধে। সকাল ১১টা পর্যন্ত ৩ জেলায় মোট ভোটদানের হার- ৩৪.৭১ শতাংশ। দক্ষিণ ২৪ পরগনা- ৩২.৩০ শতাংশ। হুগলি- ৩৭.৩৯ শতাংশ। হাওড়া- ৩৭.০৪ শতাংশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here