‘ভোটারদের ভয় দেখিয়ে বুথ দখল করতে চাইছে বিজেপি’, অভিযোগ তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ-এর

0

আরামবাগ : রাজ্য জুড়ে চলছে তৃতীয় দফার ভোটগ্রহনপর্ব। ভোট শুরুর কিছুক্ষণের মধ্যেই একাধিক জায়গা থেকে প্রকাশ্যে আসছে অশান্তির খবর। এবার উত্তপ্ত হলো আরামবাগ। এখানকার তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ-কে ঘিরে তুমুল বিক্ষোভ দেখাতে শুরু করেন গেরুয়া শিবির।

বিজেপি নেতা সৌমিত্র খাঁ-এর স্ত্রী সুজাতা খাঁ আরামবাগ কেন্দ্র থেকে বিজেপি-র বিরুদ্ধে লড়াই করছেন। মঙ্গলবার আরামবাগ কেন্দ্রের আরাণ্ডির মহল্লাপাড়া এলাকায় একটি বুথ থেকে অভিযোগ পেয়ে প্রার্থী সুজাতা মণ্ডল খাঁ ঘটনাস্থলে যান। তাঁর অভিযোগ, গিয়েই বিজেপি কর্মী-সমর্থকদের বিক্ষোভের মুখে পড়তে হয় তাঁকে। সুজাতা মণ্ডল খাঁ অভিযোগ করে বলেন, “এখানকার তৃণমূলের ভোটারদের বিজেপি ভয় দেখাচ্ছে । বুথ দখলের চেষ্টা চালাচ্ছে। তার প্রতিবাদ করতেই তাঁকে প্রানে মেরে ফেলার চেষ্টা হয়েছে বলে দাবি করেন তৃণমূল প্রার্থী সুজাতা খাঁ। তিনি বলেন, শেষ কয়েক দিন ধরেই এইরকম সন্ত্রাসের পরিবেশ তৈরি হয়েছে। মঙ্গলবার সকাল থেকে সেটা আরও বেড়েছে। কিন্তু আমি আসার পর আমার সঙ্গে তৃণমূলের ভোটাররা ভোট দিতে বেরিয়ে পড়েছেন।”

বিরোধীদের পক্ষ থেকে বাধা এলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। প্রতিবাদ জানাতে রাস্তায় বসে পড়েন সুজাতা মণ্ডল খাঁ । তিনি বলেন ,” গ্রামবাসীরা আমাকে জানিয়েছিলেন, ভোটারদের ভয় দেখিয়েছে বিজেপি। বুথ দখল করতে চাইছে। মহিলাদের ধর্ষণ করার, খুন করার হুমকি দিয়েছে। অভিযোগ পেয়ে আমি যখন ঘটনাস্থলে আসি, তখন আমার দিকে বাঁশ, ইট নিয়ে তাড়া করে বিজেপি কর্মীরা। মারধর করা হয়েছে আমাকে। আমার কোমরে, ঘাড়ে আঘাত করা হয়েছে। আমাকে প্রাণে মারার চেষ্টা করেছে বিজেপি। ২৬৩ ও ২৬৩এ বুথে ভোট বয়কটের দাবি জানাচ্ছি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here