‘মাস্ক পড়া নিয়ে চ্যাঙড়ামো নয়,’ নির্বাচনের প্রচারের মাঝেই করোনাকে নিয়ে সচেতনতার বার্তা দেবের 

0

তুফানগঞ্জ: ভোটের লড়াইয়ের রাজ্য রাজনীতি অতিমারী করোনা ভাইরাসের চোখ রাঙানির দিকে প্রায় আলোকপাত করছেন না বললেই চলে।জনসভা,মিছিল সবই চলছে জোর কদমে।মাস্ক ছাড়াই সেই সব অনুষ্ঠানে অংশ নিচ্ছেন অনেক প্রার্থী সহ কর্মী সমর্থকরা।বিধায়ক তারকা দেব রাজনীতিতে মূল বিশ্বাসী সৌজন্যে। সেই প্রমাণ তিনি আবারও দিলেন।

তুফানগঞ্জে তৃনমূলের প্রচারে গিয়ে ভোটের বিষয় কথা বলার আগেই তিনি দলের সকল কর্মীদের উদ্দেশ্যে মাস্ক পড়ার অনুরোধ জানান।দেব বলেন ” ভোটের কথায় আসব তবে তার আগে বলি-খুব খারাপ পরিস্থিতি আসতে চলেছে। আপনারা সতর্ক থাকুন। যে দলের কর্মীই হোন আপনি, যে জনসভাতেই সমর্থন করতে যান না কেন, মাস্ক পরতে ভুলবেন না। মাস্ক পরা নিয়ে চ্যাঙড়ামো নয়, গতকাল সংক্রমণ একলক্ষ ছাড়িয়ে গেছে।’ এদিন জনসভা থেকে সকলকে সচেতন হওয়ার বার্তা দেন দেব । করোনার দ্বিতীয় ঢেউ ইতিমধ্যেই খুব ভালোভাবেই তার জাল বিস্তার করে ফেলেছে।প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বাড়ছে লাফিয়ে লাফিয়ে।এরই মধ্যে চলছে রাজ্যে নির্বাচন।এই অতিমারীর আবহে রোজই চলছে রাজনৈতিক দলগুলির প্রচার,জনসভা,মিছিল সবই।

কোনো দলের নেতা কর্মী সমর্থকরা মানছেন না করোনা বিধি।প্রার্থীরা নিজেদের জনসংযোগ বাড়াতে মানুষের দুয়ারে পৌঁছে যাচ্ছেন ,হাত মেলাছেন।কেউই করোনা পাত্তা দিচ্ছে না। যার ফল স্বরূপ প্রতিদিনই আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে।এদিন অভিনেতা সাংসদ দেবর তুফানগঞ্জে জনসভায় সচেতনতার বার্তা শোনার পর ‘খেলা হবে’ স্লোগান তোলেন তৃণমূলের যুব নেতারা। দেব তাদের উদ্দেশ্যে মজা করে বললেন ‘মাস্ক না পরলে খেলা হবে কী করে?’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here