স্কুটি, গরুর গাড়ি, সাইকেল, নৌকার পর এবার লোকাল ট্রেনে ভোটের প্রচার লকেটের

0

কলকাতা: ফের অভিনব প্রচারে লকেট চট্টোপাধ্যায়। গরুর গাড়ি, সাইকেলের পর এবার লোকাল ট্রেনে। এমনকি হাতপাখায় হাওয়া খেতে খেতে নৌকায় করেও প্রচার করতে দেখা গিয়েছে তাঁকে। এবার ট্রেনে করে ভোটের প্রচার করলেন লকেট। ব্যান্ডেল স্টেশন থেকে প্রচার শুরু হয় তাঁর। চুঁচুড়া অবধি তিনি যান লোকাল ট্রেনে। রীতিমতন ট্রেনের টিকিট কেটে ট্রেনে চেপেই চলে তাঁর প্রচার। ট্রেনের যাত্রীদের মধ্যে সংকল্প পত্রও বিলি করেন তিনি। প্রচারে তাঁর সঙ্গে ছিলেন মহিলা মোর্চার সদস্যরা।

চতুর্থ দফার ভোটের আগে বুধবার সকালে ব্যান্ডেল স্টেশনে টিকিট কেটে ট্রেনে চড়ে প্রচার সারলেন চুঁচুড়ার BJP প্রার্থী। লকেটের এ হেন অভিনব প্রচার রীতিমতো নজর কেড়েছে। ট্রেনে যাত্রীদের সঙ্গে কথা বলেন প্রার্থী। তাঁদের বিভিন্ন অভিযোগও শোনেন তিনি। ব্যান্ডেল স্টেশনে হকারদের সমস্যার কথাও শোনেন লকেট। অন্যদিকে, ভোটপ্রচারে জয়া বচ্চনকে নিশানা করলেন লকেট। অন্যদিকে, এদিন হুগলিতে তৃণমূলের সমর্থনে প্রচারে আসছেন জয়া বচ্চন। এই প্রসঙ্গে লকেট বলেন,’অভিনেত্রী হিসেবে জয়া বচ্চনকে শ্রদ্ধা জানাই। ওঁর ছবিও ভালো লাগে।’ এরপরই জয়াকে বিঁধে লকেট বলেন, ‘করোনার সময় জয়াজি কোথায় ছিলেন? আমফানের সময় কোথায় ছিলেন? তখন আসননি কেন? আসলে এখন বাংলা রাজনীতির সঙ্গে তাঁর কোনও সম্পর্ক নেই। তাঁর এই প্রচারে বাংলার ভোটে প্রভাব ফেলবে না।’ উল্লেখ্য, তৃণমূলের হয়ে ভোটপ্রচারে রাজ্যে এসেছেন জয়া বচ্চন। গত ২ দিন ধরে বিভিন্ন প্রান্তে রোড শো-তে অংশ নিয়েছেন জয়া।

সম্প্রতি হুগলির সভা থেকে লকেটকে নিশানা করে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) বলেছেন, ‘BJP-র লোক নেই, তাই সাংসদকে প্রার্থী করেছে। এরপর পুরভোট, পঞ্চায়েত ভোটে দাঁড়াবে। আমি তো ওদের কীর্তি কলাপ সব জানি। আমাদের দলকে সারদা-নারদা বলে। আর সারদা-নারদার সবচেয়ে কোলের বাচ্চা হচ্ছে ওরা…লকেট তো রোজভ্যালিদের গলার লকেট। সব জানি। ওদের বিরুদ্ধে কিছু হয় না। ও তো জিতবে না। টাকার, জন্য, দলের জন্য দাঁড়িয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here