চতুর্থ দফা ভোটের আগে আজ চার সভা মমতার, রাজ্যে প্রচারে ফের নাড্ডা-যোগী

0

কলকাতাঃ ইতিমধ্যেই রাজ্যে তিন দফার নির্বাচন শেষ হয়েছে। চতুর্থ দফায় আগামী শনিবার ভোট। ১০ এপ্রিল রাজ্যের পাঁচ জেলার ৪৪টি আসনে ভোটগ্রহণ হবে। চতুর্থ দফার ভোটের আগে বৃহস্পতিবাররাজ্যজুড়ে প্রচারে ঝড় তুলবে শসাক-বিরোধী সব পক্ষ। আজ হুগলি, হাওড়া ও বেহালায় পরপর চারটি জনসভা করবেন তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি, বিজেপির হয়ে আজ রাজ্যে প্রচারে আসছেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। গেরুয়া দলের হয়ে প্রচারে ঝড় তুলতে আজ ফের রাজ্যে আসছেন যোগী আদিত্যনাথ। রোড শো, জনসভা করবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী।

চতুর্থ দফার ভোটের আগে আজই শেষ প্রচার৷ এদিন হুগলির বলাগড়, শ্রীরামপুর, হাওড়ার ডোমজুড় ও বেহালা পশ্চিম কেন্দ্রে দলীয় প্রার্থীদের সমর্থনে প্রচার করবেন তৃণমূল নেত্রী। পাশাপাশি আজ প্রচার সারবেন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সভা করবেন আলিপুরদুয়ারের কুমারগ্রাম ও কোচবিহারের তুফানগঞ্জে। কলকাতায় ফিরে বজবজের পূজালি থেকে বেহালা চৌরাস্তা পর্যন্ত রোড শো করবেন অভিষেক।

শাসকদলের পাশাপাশি শেষ দিনের প্রচারে ঝড় তুলবে গেরুয়া শিবিরও। দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা থেকে শুরু করে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আসবেন প্রচারে। আলিপুরদুয়ার, কোচবিহারের দিনহাটা এবং মেখলিগঞ্জের হলদিবাড়িতে রোড শো করবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। পাশাপাশি এদিন হুগলির চাঁপদানি, চণ্ডীতলা ও হাওড়ার সাঁকরাইলে দলীয় প্রার্থীদের সমর্থনে আজ নির্বাচনী জনসভা করবেন যোগী আদিত্যনাথ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here