“নির্বাচনের আগে ললিপপ চালু হয়ে গিয়েছে,এই ললিপপ খেলে আবারও ৫ বছর থাকতে হবে” শাসক দলের উদ্দেশ্যে ব্যাঙ্গাত্মক মন্তব্য মহাগুরুর

0

কলকাতা: রাজ্যে ভোট প্রচার চলছে এখনও জোর কদমে।রাজনৈতিক দলগুলির তারকা প্রার্থীরা বা কর্মীরা খুবই তৎপর হয়ে চালাচ্ছেন ভোট প্রচার। বুধবার বিজেপির তারকা কর্মী মহাগুরু মিঠুন চক্রবর্তী প্রচারে গেছিলেন পাঁচলা বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মোহিতলাল ঘাঁটির সমর্থনে।

শাসক দলের উদ্দেশ্যে কটাক্ষে এদিন মহাগুরু বলেন “ওদের নির্বাচনের আগে ললিপপ চালু হয়ে গিয়েছে। এই ললিপপ খেলে আবারও ৫ বছর থাকতে হবে।আমি মোতিদাকে বলেছি মিথ্যা কথা বলে ভোট চাইবেন না, যেটা পারবেন, সেটাই বলবেন।” এছাড়াও এদিন জনসভা থেকে মহাগুরু বলেন “এখানকার প্রশাসন আমাদের কোনও সাহায্য করছে না। এখানে আসার সময় যানজটের কারণে দেরি হয়েছে। কিন্তু আমাকে ভয় দেখিয়ে কোনও লাভ নেই। যত ভয় দেখাবেন, আটকাবেন, তত ভিতরে ঢুকবো।” এদিন মিঠুন আরও বলেন “আমাকে ভোটে দাঁড়াতে বলা হয়েছিল, না বলে দিয়েছি। আমি কোনও রাজনৈতিক উদ্দেশ্য নিয়ে এখানে আসিনি। শুধু পশ্চিমবঙ্গের গরিব মানুষের পাশে দাঁড়ানোর জন্য এসেছি।”

মহাগুরু জন সভা থেকে মানুষের সাথে তাঁর আত্তিক টান প্রসঙ্গে বলেন ”প্রশ্ন করা হয়েছিল, আমার সভায় এত লোক কেন হয়? আমি বলেছি, আমার সঙ্গে পশ্চিমবঙ্গের মানুষের তারকা আর অনুরাগীর সম্পর্ক নয়, এটা আত্মার সম্পর্ক।” মহাগুরুর কথায়, ”আমি গর্বিত বাঙালি।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here