‘বাংলায় গণতন্ত্রের কণ্ঠরোধ করছে তৃণমূল’, চণ্ডীতলার সভা থেকে রাজ্য সরকারকে তীব্র আক্রমণ যোগীর

0

চণ্ডীতলাঃ একুশের লডা়ই জমজমাট। ফের রাজ্যে প্রচারে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। বুধবার শাহের বাংলা সফরের দিনেও রাজ্যে প্রচারে এসেছিলেন যোগী আদিত্যনাথ। বুধবার জলপাইগুড়ির মালে নির্বাচনী প্রচারে গিয়ে রাজ্যের শাসকদলকে কড়া ভাষায় আক্রমণ শানিয়েছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার ফের বিজেপি প্রার্থীর হয়ে হুগলির চণ্ডীতলায় প্রচারে গিয়ে রাজ্যের শাসকদলকে কড়া ভাষায় বিঁধলেন যোগী আদিত্যনাথ।

বৃহস্পতিবার চণ্ডীতলার সভা মঞ্চ থেকে শাসকদলকে নিশানা করে যোগী বলেন, ‘‘তৃণমূলের আমলে বাংলায় হিংসা ও অরাজকতা চলছে। বাংলা জুড়ে দুর্নীতি ও অপশাসন চলছে। বাংলার এখন বেহাল অবস্থা হয়ে পড়েছে।’’ তৃণমূলের আমলে বাংলায় হিংসা ও অরাজকতা চলছে বলে এদিন তোপ দাগেন যোগী। রাজ্যের শাসকদলের মদতে একের পর এক দুর্নীতি হয়েছে বলেও এদিন নির্বাচনী সভায় মন্তব্য করেন তিনি। এরই পাশাপাশি বিজেপি বাংলায় ক্ষমতায় এলে অ্যান্টি রোমিও স্কোযাড তৈরি করা হবে বলেও এদিন হুঁশিয়ারি দিয়েছেন যোগী।

পাশাপাশি, তৃণমূলকে লুঠেরার দল, তোলাবাজের দল বলে কটাক্ষ করেছেন যোগী। রাজ্যের উন্নয়ন স্তব্ধ করে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, এমনও অভিযোগ তুলেছেন তিনি। শাসকদলকে নিশানা করে যোগী আদিত্যনাথ আরও বলেন, ‘‘যে কাজ উত্তরপ্রদেশে হয়েছে, সেই কাজ বাংলাতেও হতে পারত। তৃণমূল রাজ্যে অরাজকতা চালাচ্ছে। বাংলায় গণতন্ত্রের কণ্ঠরোধ করছে তৃণমূল। বাংলার যুবকরা বিপন্ন। কেন্দ্রের কোনও যোজনা মমমতা দিদির সরকার বাংলায় লাগু হতে দেয় না। দিদির সহানুভূতি বাংলার নতুন প্রজন্মের সঙ্গে নেই। দিদির সহানুভূতি বাংলার কৃষকদের সঙ্গে নেই।’’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here