“বিজেপি যতই চেষ্টা করুক, তৃণমূলের জয় নিশ্চিত”, বলাগড়ের সভা থেকে বিজেপিকে চ্যালেঞ্জ মমতার

0

বলাগড়ঃ ইতিমধ্যে রাজ্যে শেষ হয়েছে তিন দফার নির্বাচন। শনিবার চতুর্থ দফায় ৪৪টি আসনে ভোট নির্বাচন। তার মধ্যে রয়েছে হুগলির বলাগড়। নিয়ম অনুযায়ী চতুর্থ দফা ভোটের আগে বৃহস্পতিবারই শেষ দিনের প্রচারে বলাগড়ে প্রার্থী মনোরঞ্জন ব্যাপারীর সমর্থনে সভা করলেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

বলাগড়ের সভা থেকে একাধিক ইস্যুতে বিজেপিকে তুলোধোনা করেন মুখ্যমন্ত্রী। গ্যাস-পেট্রলের দাম বৃদ্ধি-সহ একাধিক ইস্যুতে কেন্দ্রকে নিশানা করেন তিনি। সাধারণ মানুষকে উদ্দেশ করে বলেন, “একটা ভোটও যেন অন্য কোনও দলে না যায়। প্রতিটি ভোট দিতে হবে তৃণমূলে। তবেই আজীবন মিলবে বিনামূল্যে রেশন ও অন্যান্য সমস্ত প্রকল্পের সুবিধা।

পাশাপাশি এদিনের সভা থেকে তৃণমূল নেত্রী বললেন, “বিজেপির নির্দেশে জওয়ানরা অনেক কিছু করতে বাধ্য হচ্ছেন। জওয়ানদের কোনও দোষ নেই।” পাশাপাশি চ্যালেঞ্জ করলেন, ‘বিজেপি যতই চেষ্টা করুক, তৃণমূলের জয় নিশ্চিত।’ তাঁর অভিযোগ, কেন্দ্র তথা বিজেপি কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের নির্দেশ দিচ্ছে প্রচারের সময়সীমা শেষ হওয়ার পর স্থানীয়দের ভয় দেখাতে। তাই বাধ্য হয়ে অনেককিছু করতে হচ্ছে তাঁদের। এদিন তিনি বলেন, ‘কোথাও কোনও অশান্তি হলে সরাসরি থানায় যান। অভিযোগ দায়ের করুন। কেউ যদি বলে এলাকায় ১৪৪ ধারা জারি আছে। তবে জানবেন ওটা মিথ্যে কথা। শুধুমাত্র বুথের ২০০ মিটারের মধ্যে ১৪৪ ধারা জারি থাকে। আর কোথাও নয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here