কলকাতায় আর কোনো বড় সভা করবেন না মমতা বন্দোপাধ্যায়, নির্বাচনী প্রচারে বিরাট পরিবর্তন

0

কলকাতা: চলতি সপ্তাহে ভারতে করোনা পরিস্থিতি প্রতিনিয়ত খারাপের দিকে এগিয়ে যাচ্ছে। করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউতে রীতিমতো নাজেহাল হয়ে পড়েছে সাধারণ মানুষ। নতুন মিউটান্ট স্ট্রেন সংক্রমণ দ্রুতগতিতে করছে এবং মৃতের সংখ্যাও বাড়ছে উল্লেখযোগ্যভাবে। পরিস্থিতির কথা মাথায় রেখে বামেদের পথেই হাঁটলেন মমতা ব্যানার্জি। কলকাতায় আর কোন বড় সভা না করার সিদ্ধান্ত নিলেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। বাড়তে থাকা করোনা আবহের মধ্যেই চলছে ভোট পর্ব। পঞ্চম দফা শেষে, আর বাকি মাত্র ৩ দফা। তাই নির্বাচনী প্রচারে দাড়ি টেনে ২৬ শে এপ্রিল শুধুমাত্র একটি প্রতীকী বৈঠক করার সিদ্ধান্ত নিলেন মুখ্যমন্ত্রী।

তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় আজ জনসভায় উপস্থিত থেকে রাজ্য তথা দেশের করনা পরিস্থিতি নিয়ে কেন্দ্র সরকারকে কাঠগড়ায় তুলেছেন। তার দাবি, “প্রধানমন্ত্রীর দূরদর্শিতার অভাবে আজ এমন হাল ভারতের। ভারত বাইরে ৮ টি দেশকে ভ্যাকসিন সরবরাহ করেছে। কিন্তু এদিকে নিজেদের ভ্যাকসিন নেই। বাইরের দেশকে দেওয়া উচিত নয় এটা বলছি না। বলছি ভ্যাকসিন দেওয়ার আগে নিজেদের দেশের অবস্থা যাচাই করে নেয়া উচিত ছিল।” রবিবার রাত ১১ টা বেজে ৫৭ মিনিটে নিজের ট্যুইটার হ্যান্ডেল থেকে ডেরেক ও ব্রায়েন ট্যুইট করে জানান, ‘করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে কলকাতায় এখন আর নির্বাচনী সভা না করার সিদ্ধান্ত নিয়েছেন মমতা ব্যানার্জি। শুধুমাত্র ২৬ শে এপ্রিল একটি প্রতীকী বৈঠক করবেন তিনি। তবে প্রচারের জন্য সব জেলায় শুধুমাত্র ৩০ মিনিটের সময়সীমা দেওয়া হয়েছে’।

বাংলায় প্রতিদিনই লাগামহীনভাবে করোনা আক্রান্তের সংখ্যা। সেইসঙ্গে বাড়ছে মৃতের সংখ্যাও। প্রতিদিনই আক্রান্তের সংখ্যা রেকর্ড সীমা পার করে যাচ্ছে। রিপোর্ট বলছে, কলকাতায় গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ২ হাজার ১৯৭ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here