খুনিদের মাটি খুঁড়ে বের করে শাস্তি দেব! তৃণমূল শিবিরের উদ্দেশ্যে সৌমিত্র খাঁ-এর হুমকি

0

চাকদহ : পঞ্চম দফার ভোট মিটতে না মিটতেই বিজেপি কর্মীর মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য তৈরি হয় নদীয়ার চাকদায়। শনিবার পঞ্চম দফার নির্বাচনকে কেন্দ্র করে উত্তপ্ত হয়ে ওঠে নদীয়া। এরপর আবারও শাসক বিরোধী দ্বন্দ্বে প্রাণহানির ঘটনা ঘটল নদীয়ার চাকদায়। মৃত বিজেপি কর্মীর নাম দিলীপ কীর্তনীয়া। অভিযোগের তীর তৃণমূল কংগ্রেসের দিকে।

শনিবার নদিয়ার চাকদহে বাড়ির উঠোনের পাশে একটি ঝোপের মধ্যে বিজেপি কর্মী দিলীপ কীর্তনিয়ার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার হয়েছিল। বিজেপির তরফ থেকে অভিযোগ করা হয়েছিল যে, শনিবার পঞ্চম দফার নির্বাচনের দিন থেকে দিলীপ বাবুকে হুমকি দিচ্ছিল তৃণমূলের গুন্ডারা। এরপর নির্বাচন মিটতেই রাত ১১টা নাগাদ তাঁকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে খুন করা হয়। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে শাসক দলের পক্ষ থেকে। এই ব্যাপারে সৌমিত্র খাঁ বলেন, দিনের পর দিন আমাদের নেতা-কর্মীদের মারা হচ্ছে। আগামী ২ তারিখ বাংলায় বিজেপি সরকার গঠন হওয়ার সাথে সাথেই আমরা সব তদন্ত করাব। কে বা কারা এই হত্যালীলা চালিয়েছে তাঁদের মাটি খুঁড়ে বের করব এবং উপযুক্ত শাস্তি দেবো।

সৌমিত্র খাঁ আরো বলেন, ২০০ বেশি আসন নিয়ে বিজেপি বাংলায় সরকার গঠন করবে এবং নদিয়াতে মুকুল রায় যে আসনে দাঁড়িয়েছেন, সেই আসনে তিনি এক লক্ষেরও বেশি ভোটে জিতবেন এবং নদিয়ার ১৭টি বিধানসভার মধ্যে ১৫টি বিধানসভায় বিজেপি ঝুলিতে যাবে। সৌমিত্র খাঁ বলেন, শীতলকুচিতে যে ১৮ বছরের বিজেপি সমর্থক কে গুলি করা হয়েছিল তাঁর জন্য মুখ্যমন্ত্রীর কোনও সমবেদনা নেই। তিনি বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় তোষণের রাজনীতি করছেন। সৌমিত্র খাঁ বলেন, প্রতিটি মৃত্যুই দুঃখজনক। বিজেপি কোনদিনও এই মৃত্যুর রাজনীতিকে সমর্থন করে না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here