তৃণমূল নেতার বাড়িতে ভয়াবহ বোমা বিস্ফোরণ! গুরুতর জখম ১

0

বীরভূম: বোমা বিস্ফোরণে গুরুতর আহত এক ব্যক্তি। অভিযোগ উঠেছে, স্থানীয় তৃণমূল নেতার বাড়িতেই বোমা বাঁধার কাজ করতে গিয়ে আহত হন ওই ব্যক্তি। সঙ্গে আরও কয়েকজনের নিহত হওয়ার আশঙ্কা করলেও, পুলিশ আসার আগেই ঘটনাস্থল পরিষ্কার করে ফেলা হয় বলে অভিযোগ স্থানীয়দের।

সোমবার রাতে বীরভূমের মল্লারপুর এলাকার বানাশপুর গ্রামে এই দুর্ঘটনা ঘটে। ঘটনার জেরে এলাকার এক তৃণমূল নেতাকে গ্রেফতার করে পুলিশ। তবে তৃণমূল নেতার দাবি, তাঁর বাড়িতে বোমা বাঁধার কাজ নয়, তাদের লক্ষ্য করে সেখানে বোমা ছোঁড়া হয়েছিল। তদন্ত করলেই সব জানা যাবে বলে দাবী জানিয়েছেন ওই তৃণমূল নেতা।

ঘটনা প্রসঙ্গে বিজেপির ময়ূরেশ্বর বি মণ্ডলের সভাপতি সুশান্তি দে বলেন, “পঞ্চায়েত নির্বাচনের মতো সন্ত্রাসের পরিবেশ তৈরি করে ভোট বানচালের চেষ্টা করছিল তৃণমূল। বিস্ফোরণস্থলে ২ জনের মৃত্যু হয়েছে। কিন্তু সেই দেহ লোপাট করে দিয়েছেন তৃণমূলের ব্লক সভাপতি তথা ময়ূরেশ্বর বিধানসভার প্রার্থী অভিজিৎ রায়।” অভিযোগ অস্বীকার করে তৃণমূলের ব্লক সভাপতির দাবি, “বিষয়টা আমি শুনেছি। তাঁরা বোমা বাঁধছিল নাকি তাঁদের উপর বোমা মারা হয়েছে বিষয়টি পুলিশকে তদন্ত করে দেখতে বলেছি। তদন্তের পরই বিষয়টি স্পষ্ট হবে।” তবে এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, সোমবার রাতে সংখ্যালঘু সেলের সভাপতি আনাই শেখের বাড়িতে বোমা বাঁধার কাজ হচ্ছিল। সেইসময় এই বিস্ফোরণে আহত হন তৃণমূল কর্মী জার্মান শেখ। প্রথমে তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে পরবর্তীতে চিকিৎসার প্রয়োজনে তাঁকে বর্ধমানের হাসপাতালে স্থানান্তরিত করা হয়। এখানে আরও কয়েকজন মারা গিয়েছিলেন। কিন্তু ঘটনার খবর পেয়ে মল্লারপুর থানার পুলিশ সেখানে পৌঁছানোর আগেই জায়গা পরিষ্কার করে ফেলা হয় বলে অভিযোগ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here