ফের গুলি চালাল কেন্দ্রীয় বাহিনী! অভিযোগ খারিজ কমিশনের

0

উত্তর ২৪ পরগনা: রাজ্যে চলছে ষষ্ঠ দফার ভোট গ্রহণ। বাংলার চারটি জেলার মোট ৪৩টি আসনে চলছে প্রার্থীদের ভাগ্য নির্ধারণ। এবার সেখান থেকেই উঠে আসছে রাজনৈতিক হিংসার খবর। এমনকি ফের ভোটষষ্ঠীতেও কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে গুলি চালানোর অভিযোগ উঠল। উত্তর ২৪ পরগনার অশোকনগরের ট্যাংরা এলাকায় এই গুলি চালানোর অভিযোগ ওঠে বাহিনীর বিরুদ্ধে। শাসকদলের তরফে এই অভিযোগ তোলা হলেও, তা খারিজ করে দেয় কমিশন।

ঘটনা ঘিরে তুমুল উত্তেজনা তৈরি হয়েছে গোটা এলাকায়। তৃণমূলের তরফে অভিযোগ বাহিনীর এই গুলি কাণ্ডে তাঁদের দলের দু’জন কর্মী আহত হয়েছেন। যদিও কমিশনের তরফে অভিযোগ একেবারেই উড়িয়ে দেওয়া হয়েছে। জানা যাচ্ছে, ভোটগ্রহণকে কেন্দ্র করে তৃণমূল-বিজেপি সংঘর্ষে জড়িয়ে পড়ে। এমনকি ভোটকর্মীদের বাস ভাঙচুর করা হয় বলেও অভিযোগ ওঠে। তখনই নাকি গুলি চালায় বাহিনী! একই অভিযোগ ওঠে পূর্ব বর্ধমানের মঙ্গলকোটেও। নির্বাচন কমিশনের তরফে দুটো অভিযোগই নস্যাৎ করা হয়।

প্রসঙ্গত, ভোট চতুর্থীতে শীতলকুচিতে নির্বাচন চলাকালীন কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ জন প্রান হারানোর স্মৃতি এখনও দগদগে মানুষের মনে। যা নিয়ে তদন্ত এখনও বিদ্যমান। এই নিয়ে রাজনৈতিক তরজা এখনও অব্যহত। এরই মধ্যে রাজ্যে আজ ষষ্ঠ দফা ভোটগ্রহণে ফের একই অভিযোগে বিদ্ধ কেন্দ্রীয় বাহিনী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here