বিজেপির বিনামূল্যে ভ্যাকসিনের প্রতিশ্রুতি মিথ্যে! বিহারের কথা স্মরণ করিয়ে দাবি তৃণমূলের

0

কলকাতা: পশ্চিমবঙ্গে নির্বাচনের সময়ে করোনা নিয়ে উদ্বেগ ক্রমশ বাড়ছে। এরই মধ্যে এখন নির্বাচনের প্রতিশ্রুতি অনুসারে করোনা এবং তার ভ্যাকসিন আলোচনায় এসেছে। ভারতীয় জনতা পার্টি শুক্রবার ঘোষণা করেছিল যে পশ্চিমবঙ্গে যদি তাদের সরকার গঠিত হয় তবে বাংলার সমস্ত মানুষকে বিনামূল্যে করোনা টিকা দেওয়া হবে। আর এর ঠিক একদিন আগে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাংলার একই রকম প্রতিশ্রুতি দিয়েছিলেন। তবে তৃণমূল বিজেপির এই ঘোষণার পরে পাল্টা জবাব দিয়েছে।

২৬ এপ্রিল ৩৪ টি আসনে সপ্তম দফার ভোটগ্রহণের ঠিক আগে বিজেপি প্রচারের শেষ দিনে বিনামূল্যে করোনা টিকার প্রতিশ্রুতি দিয়েছে। বঙ্গ বিজেপি এক টুইট বার্তায় জানিয়েছে যে, “পশ্চিমবঙ্গে বিজেপি সরকার ক্ষমতায় এলে সমস্ত লোককে বিনামূল্যে করোনার ভ্যাকসিন দেওয়া হবে।” বিজেপির এই বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার ঘোষণার পরে তৃণমূল কংগ্রেস তার প্রতিক্রিয়া জানিয়েছে এবং বলেছে যে ২০২০ সালের নভেম্বরে বিহারে ক্ষমতায় আসার পরই বিজেপি সরকার বিহারে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার প্রতিশ্রুতি ভুলে গিয়েছিল।

বলা বাহুল্য যে, বিহার নির্বাচনের সময় বিজেপি প্রতিশ্রুতি দিয়েছিল যে এনডিএ সরকার আবার গঠিত হলে তারা বিহারের সমস্ত মানুষকে বিনামূল্যে ভ্যাকসিন সরবরাহ করবে। একটি ভিডিও বিবৃতিতে তৃণমূল সাংসদ ডেরেক ওব্রায়ান বলেছেন, “বিজেপির বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার প্রতিশ্রুতি মিথ্যা। বিহারে বিজেপি কী করেছিল মনে আছে? তারা নির্বাচনের সময় বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তবে নির্বাচন শেষ হয়ে যেতে তারা ভুলে গিয়েছিলেন। ফ্রি ভ্যাকসিন মিথ্যা, বাংলায় সবার জন্য ভ্যাকসিন থাকবে। বিজেপিকে বিশ্বাস করবেন না।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here