কমিশনকে ফাঁকি দিয়ে নজরবন্দী থাকাকালীন উধাও অনুব্রত, ‘কেষ্টদা’ নিয়ে শোরগোল বীরভূমে

0

বীরভূম: কমিশনের চোখকে ফাঁকি দিয়ে উধাও অনুব্রত। এদিকে রাত পেরোলেই বীরভূমে ভোট। তার আগেই খোঁজ মিলছে না অনুব্রত মন্ডলের। সকাল বেলাতেও কমিশনের নজর বন্দি অবস্থাতেই বাইরে বের হন তিনি। এরপরেই তিনি নাকি উধাও। কোনও খোঁজ নেই ‘কেষ্টদা’-র বলে হাপিত্তিশ স্থানীয়দের।

জানা যাচ্ছে, বাড়ির বাইরেই পাহাড়ায় ছিলেন কমিশনের আধিকারিকরা। আজ সকালেই আধিকারিকদের সামনেই বোলপুরে নিচুপট্টি এলাকার বাড়ি থেকে বের হয়ে গাড়ি করে রওনা হন অনুব্রত। পিছনেই গাড়িতে ছিলেন কেন্দ্রীয় বাহিনী ও কমিশনের আধিকারিকরা। চলতে চলতে হঠাৎ উধাও হয়ে যায় অনুব্রত মণ্ডলের গাড়ি। প্রায় ঘন্টা তিনেক অনুব্রত মণ্ডলের গাড়ির খোঁজ পাননি কমিশনের আধিকারিকরা। কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা খুঁজেছেন তৃণমূলের দাপুটে নেতাকে।

বলা চলে কার্যত খেলা দেখালেন অনুব্রত মণ্ডল। ‘ নজরবন্দি’ হওয়ার পরে অনুব্রত মণ্ডল বলেছিলেন,” আমাকে নজরবন্দি করা কমিশনের রুটিন ডিউটি। তবে ভালো হয়েছে। লাভই হয়েছে, কোন লোকসান নেই। আমি যেখানে যাব, ওরা সঙ্গে ছুটবে। ফাইন খেলা হবে। যারা সঙ্গে থাকবে গোলটা পাস করে দেবে। ভয়ঙ্কর খেলা হবে।” এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। তাহলে এবার কোন পথে এগোবে জল, অন্তিম দফার আগে সরগরম রাজ্য-রাজনীতি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here