শেষ দফার ভোটে উত্তেজনা ছড়াল কলকাতায়, ভয়ে বাড়ি পালালেন ভোটাররা

0

কলকাতা: শেষ দফার নির্বাচনে সকাল সকাল বোমাবাজিতে আতঙ্ক ছড়াল কলকাতা শহর জুড়ে। ভোটের অন্তিম পর্বে ভোটদান পর্ব চলছে জোড়াসাঁকো বিধানসভা এলাকায়। সেখানেই মহাজাতি সদনের সামনে ভোটারদের লম্বা লাইনের মাঝে আচমকাই দুটো বোমা পড়ায় আতঙ্কে বাড়ি ফিরে যান ভোটাররা।

নির্বাচনী মরশুমের আজ শেষ পর্বের ভোট। গোটা নির্বাচন জুড়েই বিভিন্ন দিক থেকে নানা অশান্তির খবর সামনে এসছে। শেষ দফার ভোটেও তার ব্যতিক্রম হল না। অশান্তির খবর পাওয়া গেল খাস কলকাতা শহর থেকেই। বোমাবাজির ঘটনায় উত্তপ্ত জোড়াসাঁকো বিধানসভা এলাকা।

জানা গিয়েছে, বৃহস্পতিবার সকালে যখন জোড়াসাঁকো বিধানসভা এলাকায় ভোটপর্ব চলছে, ঠিক সেই সময় সকাল সাড়ে ৭ টা নাগাদ একটি চলন্ত হলুদ ট্যাক্সির ভেতর থেকে দুটো বোমা ছুঁড়ে দেওয়া হয়। তারপরই ওই এলাকায় বিস্ফোরণ ঘটে। ওই এলাকায় দুটি পোলিং বুথে ভোটারদের লম্বা লাইনও পড়েছিল। কিন্তু এই ঘটনায় আতঙ্কিত ভোটাররা যে যার বাড়ি চলে যান। তবে এই ঘটনার নেপথ্যে কে বা কারা রয়েছে, তা এখনও জানা যায়নি। পুলিশের প্রাথমিক অনুমান, চলন্ত গাড়ি থেকে বোমা ছোঁড়া হয়েছে। স্প্লিন্টার জাতীয় কিছু ছিল বলে মনে করা হচ্ছে। তবে ক্ষয়ক্ষতি তেমন হয়নি। তা সত্ত্বেও ভোটের সকালেই সেন্ট্রাল অ্যাভিনিউয়ের মতো এলাকায় এ ধরনের ঘটনায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here