টাকার বিনিময়ে মিলত করোনা নেগেটিভ রিপোর্ট! গ্রেফতার ২

0

হাওড়া: করোনা পরীক্ষা না করিয়ে টাকার বিনিময়েই মিলছে করোনা নেগেটিভ রিপোর্ট! এমনই অভিযোগ উঠল হাওড়ার আইএলএস হাসপাতালের দুই কর্মীর বিরুদ্ধে। লিখিত অভিযোগ জমা পড়তেই গ্রেফতার হলেন দুই অভিযুক্ত। রয়েছেন পুলিশি হেফাজতে। দেশজুড়ে বাড়তে থাকা করোনা সংক্রমণের মধ্যে মানুষের মধ্যে আবারও গতবছরের আতঙ্কের স্মৃতি উসকে উঠেছে। এই পরিস্থিতিতে করোনা রোগের লক্ষণ শরীরে দেখতে পেলেই, আগে গিয়ে পরীক্ষা করানোর নির্দেশ দেওয়া হয়েছে।

কিন্তু আপনি পরীক্ষা না করিয়ে আপনার রিপোর্ট নেগেটিভ পেয়ে যেতে পারেন শুধুমাত্র টাকার বিনিময়ে- এমনই কাজ করছিলেন হাওড়ার আইএলএস হাসপাতালের দুই কর্মী। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে, করোনা পরীক্ষা না করিয়েই টাকার বিনিময়ে করোনা নেগেটিভ রিপোর্ট দেওয়ার লিখিত অভিযোগ উঠেছিল তাদের দুই কর্মী অভিজিৎ মাইতি এবং অমিত লাহার বিরুদ্ধে। এরা দুজনেই দু’জন প্যাথলজি বিভাগের কর্মী ছিলেন। এবিষয়ে হাসপাতালের ভাইস প্রেসিডেন্ট দেবাশিস ধর জানান, ‘এই ধরণের অভিযোগ পাওয়ার পরই আমরা গোলাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করি’।

পুলিশ তদন্তে নেমে প্রথমে অভিজিৎকে এবং পরবর্তীতে অমিতকে গ্রেফতার করে। কে বা কারা টাকার বিনিময়ে এমন রিপোর্ট নিত, তাও জানার চেষ্টা চালাচ্ছে পুলিশ। ঘটনার পেছনে কোন বড় চক্র রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে। তবে হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, হাসপাতালের নাম খারাপ করতেই এই কাজ করা হচ্ছে। বুধবার অভিজিৎকে আদালতে তোলা হলে, বিচারে তাঁকে ৩ দিনের পুলিশে হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here